শিক্ষার্থীদের মধ্যে মূল্যবোধ ও দেশাত্মবোধের বিকাশ ঘটাতে হবে: তথ্যমন্ত্রী     শিক্ষা ব্যবস্থার গিয়ার পরিবর্তন করা হবে: পরিকল্পনামন্ত্রী     ইলিশ আহরণকারী ১১ দ‌েশ‌ের মধ্য‌ে বাংলাদ‌েশ‌ শীর্ষে     বিএনপির অযৌক্তিক দাবির জবাব দেয়ার প্রয়োজন মনে করি না     মহেশখালীতে ১৬ রোহিঙ্গা নারী-পুরুষ উদ্ধার     জাতির পিতার ভাষণ পাঠ করবে কোটি শিক্ষার্থী     আরিচা-নগরবাড়ী রুটে আবার ফেরি সার্ভিস চালু হবে : নৌ প্রতিমন্ত্রী     খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ    

কী হলো ডেভিড ওয়ার্নারের

  সেপ্টেম্বর ০৭, ২০১৯     ৩৬২     ২২:৩৮     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন তিনি। ১০ ম্যাচ খেলে ৬৪৭ রান সংগ্রহ করে হয়েছিল দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। ১ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফেরার পর এমন দুর্দর্ষ ব্যাটিং করে সবারই প্রশংসা কুড়িয়েছিলেন ডেভিড ওয়ার্নার।
কিন্তু কি আশ্চর্য- তিনিই কি না অ্যাশেজ সিরিজে এসে পুরোপুরি ব্যর্থ। ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে চলছে অ্যাশেজের চতুর্থ টেস্ট। চার টেস্টের আট ইনিংস মিলিয়ে ওয়ার্নারের সর্বোচ্চ রান ৬১। এছাড়া বাকি ৭ ইনিংসের যোগফল হচ্ছে মাত্র ১৮।
কিন্তু সবচেয়ে দৃষ্টিকটু বিষয় হচ্ছে, টানা তিন ইনিংসে ওয়ার্নার রানের খাতাই খুলতে পারেননি। সবগুলোতেই ডাক মেরেছেন। কোনো রান করতে পারেননি। চলতি ম্যানচেস্টার টেস্টে টানা দুই ইনিংসেই তিনি আউট হয়েছেন কোনো রান না করেই। তার পুরো ক্যারিয়ারে এই প্রথম এক টেস্টের কোনো ইনিংসেই রানের খাতা খুলতে পারেননি ওয়ার্নার।
এ নিয়ে ক্যারিয়ারে ৭৮ তম টেস্ট খেলছেন ওয়ার্নার। ৪৬.৬৮ গড়ে তিনি রান করেছেন ৬৪৪২। সেঞ্চুরি ২১টি এবং হাফ সেঞ্চুরি করেছেন ৩০টি। কিন্তু এবারের অ্যাশেজ সিরিজটা এত বাজে কাটলো তার, যা সারা জীবনে হয়তো ভুলে থাকতে চেষ্টা করবেন তিনি।
উত্তরণবার্তা/অআ



সাব-রেজিস্ট্রার সুব্রত কুমার বরখাস্ত

  ফেব্রুয়ারী ২৯, ২০২০     ১৩

‘আমি সাদা বল বা লাল বল আলাদা করে ভাবি না’

  ফেব্রুয়ারী ২৯, ২০২০     ১০

পুরনো খবর