নওগাঁয় গত অর্থ বছরে ৪৬০ কোটি ৪৮ লক্ষ ৫১ হাজার টাকা ঋণ বিতরণ     নিউজিল্যান্ডের সঙ্গে বাণিজ্য ব্যবধান হ্রাসের আহ্বান জানালেন মোমেন     প্রশিক্ষণ সফর শেষে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ সমুদ্র অভিযানের ভারতের বিশাখাপত্তম বন্দর ত্যাগ     একনেকে ৮ প্রকল্প অনুমোদন     ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক     ট্রেন লাইনচ্যুত, ঢাকা-ময়মনসিংহ রুটে চলাচল বন্ধ     প্রধানমন্ত্রীর ভারত সফর, ৪৭ প্রকল্পের অগ্রগতি তুলে ধরা হবে     ঘুমন্ত অবস্থায় সাপের ছোবলে প্রাণ হারালেন ২ ভাই    

কী হলো ডেভিড ওয়ার্নারের

  সেপ্টেম্বর ০৭, ২০১৯     ৩১৬     ২২:৩৮     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন তিনি। ১০ ম্যাচ খেলে ৬৪৭ রান সংগ্রহ করে হয়েছিল দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। ১ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফেরার পর এমন দুর্দর্ষ ব্যাটিং করে সবারই প্রশংসা কুড়িয়েছিলেন ডেভিড ওয়ার্নার।
কিন্তু কি আশ্চর্য- তিনিই কি না অ্যাশেজ সিরিজে এসে পুরোপুরি ব্যর্থ। ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে চলছে অ্যাশেজের চতুর্থ টেস্ট। চার টেস্টের আট ইনিংস মিলিয়ে ওয়ার্নারের সর্বোচ্চ রান ৬১। এছাড়া বাকি ৭ ইনিংসের যোগফল হচ্ছে মাত্র ১৮।
কিন্তু সবচেয়ে দৃষ্টিকটু বিষয় হচ্ছে, টানা তিন ইনিংসে ওয়ার্নার রানের খাতাই খুলতে পারেননি। সবগুলোতেই ডাক মেরেছেন। কোনো রান করতে পারেননি। চলতি ম্যানচেস্টার টেস্টে টানা দুই ইনিংসেই তিনি আউট হয়েছেন কোনো রান না করেই। তার পুরো ক্যারিয়ারে এই প্রথম এক টেস্টের কোনো ইনিংসেই রানের খাতা খুলতে পারেননি ওয়ার্নার।
এ নিয়ে ক্যারিয়ারে ৭৮ তম টেস্ট খেলছেন ওয়ার্নার। ৪৬.৬৮ গড়ে তিনি রান করেছেন ৬৪৪২। সেঞ্চুরি ২১টি এবং হাফ সেঞ্চুরি করেছেন ৩০টি। কিন্তু এবারের অ্যাশেজ সিরিজটা এত বাজে কাটলো তার, যা সারা জীবনে হয়তো ভুলে থাকতে চেষ্টা করবেন তিনি।
উত্তরণবার্তা/অআ



এডিপি বাস্তবায়নের হার বেড়েছে

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

ভালো ইলিশ চেনার উপায়

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৫২

১৩ জনের চেষ্টায় বদলে গেল দুটি গ্রাম

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৬

বিমানের চেয়েও দ্রুতগতিতে ছুটবে ট্রেন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১৫

পুরনো খবর