দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

বাংলাদেশ বিশ্বের কাছে একটি বিস্ময়কর দেশ

  সেপ্টেম্বর ০৮, ২০১৯     ২৭     ০১:০৪     আরও
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, বাংলাদেশ বর্তমানে বিশ্বের কাছে বিস্ময়কর একটি দেশ হিসেবে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ ক্রমাগত এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রাকে কেউ রুখতে পারবে না। দেশের এ উন্নয়ন ও অগ্রযাতাকে অব্যাহত রাখতে হলে জনগণকে এর সঙ্গে সম্পৃক্ত করতে হবে।

তিনি বলেন, গাজীপুরকে নিয়ে সরকারের মহাপরিকল্পনা রয়েছে। এ পরিকল্পনা বাস্তবায়িত হলে গাজীপুরের যে উন্নয়ন হবে তা সারা দেশে ছড়িয়ে পড়বে। এ জন্য মেয়র ও কাউন্সিলরদের এক হয়ে উন্নয়ন কাজে শরিক হতে হবে।

মন্ত্রী  শনিবার বিকালে গাজীপুর জেলা শহরের রাজবাড়ি মাঠে গাজীপুর সিটি কর্পোরেশন আয়োজিত ডেঙ্গু প্রতিরোধ, বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক সচেতনতামূলক আলোচনা ও বিভিন্ন উন্নয়ন কাজের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য বেগম শামসুন্নাহার ভূইয়া, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান আখতারউজ্জামান, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, জাপানের ডেঙ্গু বিশেষজ্ঞ ড. হু লিফাট প্রমুখ।

এর আগে মন্ত্রী সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকার ৩০টি প্রকল্পের উন্নয়ন কাজের ফলক উন্মোচন করেন।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর