শহীদ মিনারে চার স্তরের নিরাপত্তা শুরু     মেট্রোরেলের প্রথম নমুনা কোচ ঢাকায়     মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত ৪     মার্চে মুজিববর্ষের অনুষ্ঠানে আসবেন মোদি     ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো : প্রধানমন্ত্রী     আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা আজ     মাগুরায় ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত     মুজিববর্ষকে ঘিরে বাড়াবাড়ি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর    

গাজীপুরে হোটেলে বিস্ফোরণের পর ভবনধস, আহত ১৮

  সেপ্টেম্বর ০৮, ২০১৯     ৪৬     ১১:০৫     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গাজীপুরের বোর্ডবাজার এলাকায় রাঁধুনী নামে একটি খাবার হো‌টে‌লে বি‌স্ফোর‌ণের ঘটনা ঘ‌টে‌ছে। এতে হোটেলের তিনতলা ভবনটির কিছু অংশ ধসে পড়ে অন্তত ১৮ জন আহত হ‌য়ে‌ছেন। এ সময় পা‌শের দুটি ভবনের কিছু অংশও ধসে পড়ে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

শ‌নিবার দিবাগত রাত ২টার দি‌কে গাজীপুরের বোর্ডবাজার এলাকায় রাঁধুনী হো‌টে‌লে এ ঘটনা ঘ‌টে। বিস্ফোরণে হো‌টেল‌টির কিছু অংশ চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে। এছাড়া পা‌শের তৃ‌প্তি হো‌টেল ও আইএফআইসি ব্যাংক ক্ষ‌তিগ্রস্ত হ‌য়ে‌ছে।

গণমাধ্যমকে বিস্ফোরণ ও ভবনধসের ঘটনাটি নিশ্চিত করেছেন টঙ্গী ফায়ার সা‌র্ভি‌সের সি‌নিয়র স্টেশন অফিসার মো. আতিকুর রহমান। তিনি বলেন, হো‌টেল‌টি‌তে গ্যাসের সংযোগ ছিল। ধারণা করা হ‌চ্ছে, সেখান থে‌কে এ বি‌স্ফোর‌ণ ঘ‌টে‌ছে। তদ‌ন্তের পরই বিষয়‌টি প‌রিষ্কার বলা যা‌বে।

আহতদের ঢাকা মে‌ডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে। ঢামেক হাসপাতা‌লের ইনচার্জ প‌রিদর্শক মো. বাচ্চু মিয়া এ বিষয়ে গণমাধ্যমকে বলেছেন, আহতদের মধ্যে তিনজন‌কে বার্ন ইউনিটে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে, একজ‌নের অবস্থা আশঙ্কাজনক।

উত্তরণবার্তা/এআর
 



ভোলায় ৫ দিনের তিরোধান উৎসব শুরু

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

জন্মভূমিতে আসছেন লন্ডনের মেয়র

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

মালয়েশিয়াগামী ১৭ রোহিঙ্গা আটক

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ৩৪

খাঁচা পদ্ধতিতে মাছ চাষে বাড়বে উৎপাদন

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৬

বন্ধ হবে অবৈধ মোবাইল

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৪

মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত ৪

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৪

আবারও ডাবল সেঞ্চুরি দ্রাবিড়ের ছেলের

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৩

পুরনো খবর