দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

নেশার টাকা না পেয়ে নানিকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা

  সেপ্টেম্বর ০৯, ২০১৯     ২৩     ১৩:০৪     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নেশার টাকা না পেয়ে সিরাজগঞ্জ সদর উপজেলায় কুড়ালের আঘাতে নানিকে হত্যার অভিযোগ উঠেছে নাতির বিরুদ্ধে।

রোববার রাতে উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ক্ষুদ্র শিয়ালকোল গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম ওয়াজেদা বেগম (৫৫)। তিনি ওই গ্রামের আবদুস সাত্তারের স্ত্রী। অভিযুক্ত খুনি সিয়াম একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, সিয়াম প্রায়ই নেশা করার জন্য তার নানির কাছে টাকা চাইত। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হত। রোববার রাতে সিয়াম তার নানিকে নেশার টাকার জন্য চাপ দেয়। এসময় নানি টাকা দিতে অস্বীকার করায় সিয়াম তাকে কুড়াল দিয়ে এলোপাথাড়ি মাথায় আঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা ওয়াজেদাকে উদ্ধার করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মাথা, গাল ও কানে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে সিয়ামকে আটক করে।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর