মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম     উন্নয়ন কর্মকান্ডে দিশেহারা হয়ে বিএনপি চক্রান্ত করছে : মোহাম্মদ নাসিম     সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে : পরিকল্পনা মন্ত্রী     বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে কাজ করার আহ্বান স্পিকারের     রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে চাপ দিতে জার্মানিকে অনুরোধ    

নগরে ঝুম বৃষ্টি

  সেপ্টেম্বর ০৯, ২০১৯     ৫৯     ১৩:২৫     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : সারারাত থেমে থেমে বৃষ্টি হয়েছে। সকাল থেকে পাল্টায়নি সেই চিত্র। কখনো গুঁড়ি গুঁড়ি আবার কখনো ঝুম বৃষ্টি ভিজিয়েছে নগরবাসীকে।

আজ সোমবার ঘন মেঘে ঢাকা আকাশ আর বৃষ্টি বাধা হয়ে দাঁড়ায় আফগানদের সহজ জয়ের পথে। ঢেকে রাখা হয়েছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পিচ।

পতেঙ্গা আবহাওয়া কার্যালয় থেকে জানানো হয়েছে, সোমবার সারাদিন আকাশ মেঘলা থেকে মেঘাচ্ছন্ন থাকবে। অধিকাংশ জায়গায় অস্হায়ী দমকা বাতাসের সঙ্গে সাময়িকভাবে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাত হবে।

বাতাসের গতিবেগ দক্ষিণ ও দক্ষিণ পূর্বদিক হতে ঘণ্টায় ১০-১৫ কিলোমিটার, যা দমকা হাওয়া আকারে ৩০-৪০ কিলোমিটার বেগে প্রবাহিত হতে পারে। রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। গত ২৪ ঘণ্টায় বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ১৩.৩ মিলিমিটার।

পতেঙ্গা আবহাওয়া কার্যালয়ের পূর্বাভাস কর্মকর্তা সেখ ফরিদ আহমেদ জানান, পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় লঘুচাপের সৃষ্টি হয়েছে। চট্টগ্রাম সমুদ্র বন্দরের জন্য ৩ নম্বর স্হানীয় সতর্ক সংকেত এবং নদী বন্দরের জন্য ১ নম্বর নৌ-সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



দারুণ মজার থাই ক্যাশু চিকেন

  অক্টোবর ১৯, ২০১৯     ৭

পুরনো খবর