খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী     বঙ্গবন্ধু গোল্ড কাপের শিরোপা ধরে রাখল ফিলিস্তিন     বঙ্গবন্ধু টানেল অর্থনৈতিক প্রবৃদ্ধিকে ত্বরান্বিত করবে : স্পিকার     তিস্তা নিয়ে আলোচনায় বসতে আগ্রহী ভারত: পানিসম্পদ প্রতিমন্ত্রী     প্রধানমন্ত্রী একগুচ্ছ উন্নয়ন কাজের উদ্বোধন করবেন রোববার     এক ম্যাচ হাতে রেখেই ছিনিয়ে নিয়েছে সিরিজ পাকিস্তান     প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গাম্বিয়ার কৃতজ্ঞতা প্রকাশ     বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল আজ    

নগরে ঝুম বৃষ্টি

  সেপ্টেম্বর ০৯, ২০১৯     ১০০     ১৩:২৫     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : সারারাত থেমে থেমে বৃষ্টি হয়েছে। সকাল থেকে পাল্টায়নি সেই চিত্র। কখনো গুঁড়ি গুঁড়ি আবার কখনো ঝুম বৃষ্টি ভিজিয়েছে নগরবাসীকে।

আজ সোমবার ঘন মেঘে ঢাকা আকাশ আর বৃষ্টি বাধা হয়ে দাঁড়ায় আফগানদের সহজ জয়ের পথে। ঢেকে রাখা হয়েছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পিচ।

পতেঙ্গা আবহাওয়া কার্যালয় থেকে জানানো হয়েছে, সোমবার সারাদিন আকাশ মেঘলা থেকে মেঘাচ্ছন্ন থাকবে। অধিকাংশ জায়গায় অস্হায়ী দমকা বাতাসের সঙ্গে সাময়িকভাবে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাত হবে।

বাতাসের গতিবেগ দক্ষিণ ও দক্ষিণ পূর্বদিক হতে ঘণ্টায় ১০-১৫ কিলোমিটার, যা দমকা হাওয়া আকারে ৩০-৪০ কিলোমিটার বেগে প্রবাহিত হতে পারে। রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। গত ২৪ ঘণ্টায় বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ১৩.৩ মিলিমিটার।

পতেঙ্গা আবহাওয়া কার্যালয়ের পূর্বাভাস কর্মকর্তা সেখ ফরিদ আহমেদ জানান, পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় লঘুচাপের সৃষ্টি হয়েছে। চট্টগ্রাম সমুদ্র বন্দরের জন্য ৩ নম্বর স্হানীয় সতর্ক সংকেত এবং নদী বন্দরের জন্য ১ নম্বর নৌ-সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর