ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে অর্ধলক্ষাধিক কৃষক ক্ষতিগ্রস্ত হয়েছে : কৃষিমন্ত্রী     রেল সংশ্লিষ্টদের সতর্ক হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     ৮ ঘণ্টা পর চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক     জেএসসি’র ‘বিজ্ঞান’ পরীক্ষা বুধবার ও ‘গণিত’ পরীক্ষা বৃহস্পতিবার     নিহতদের পরিবারকে ১ লাখ টাকা করে দেয়া হবে     ট্রেন দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক     ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ১২ জন নিহত     সম্প্রচারের অপেক্ষায় ১১ টিভি চ্যানেল : হাছান মাহমুদ    

নির্বাচন কমিশন ভবনের আগুনে ক্ষতির পরিমাণ কম

  সেপ্টেম্বর ০৯, ২০১৯     ৫৮     ১৪:৩৩     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নির্বাচন কমিশন ভবনে লাগা আগুনে কিছু ইভিএম ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে আশঙ্কা অনুযায়ী ক্ষতির পরিমাণ অনেক কম। আজ সোমবার এ কথা জানান ইসির জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম।

তিনি বলেন, আগুনে ক্ষতি কম হয়েছে, যা ক্ষতি হয়েছে পানির কারণে। আগামীকাল থেকে এসব ইভিএমের কোয়ালিটি অ্যানালাইসেস করার কথা ছিল।

আগুনের কারণে রংপুর নির্বাচনে কোনো প্রভাব পড়বে কিনা-এমন প্রশ্নে তিনি বলেন, এ বিষয়ে সিদ্ধান্ত নেবে ইসি। রংপুর নির্বাচনে ১৭৫টি কেন্দ্র চালানোর জন্য কি পরিমাণ ইভিএমের প্রয়োজন সে বিষয়ে তদন্ত সাপেক্ষে বোঝা যাবে।

উল্লেখ্য, রোববার রাত ১১টার পর নির্বাচন কমিশন ভবনের নিচতলায় অগ্নিকাণ্ডের খবর পায় ফায়ার সার্ভিস। ১২টি ইউনিটের চেষ্টায় রাত সাড়ে ১২টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

উত্তরণবার্তা/এআর
 



হাড়ের শক্তি বাড়াবে যেসব খাবার

  নভেম্বর ১২, ২০১৯     ৪৮৭

পুরনো খবর