জিম্বাবুয়ের বিপক্ষে সর্বোচ্চ দলীয় সংগ্রহ গড়লো বাংলাদেশ     মাতৃভাষা দিবস স্মারক স্বর্ণ মুদ্রার মূল্য পুনঃনির্ধারণ     চলতি বছরে ঢাকা-সিলেট মহাসড়কে ছয়লেনের কাজ শুরু হবে : সেতুমন্ত্রী     দুবাই সরকারের আমন্ত্রণে রেলপথ মন্ত্রী দুবাই যাচ্ছেন     সীমান্তে চোরাচালান রোধে সজাগ থাকুন: বিজিবিকে রাষ্ট্রপতি     মন্ত্রিসভায় তিনটি হজ প্যাকেজের অনুমোদন     প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করলেন অ্যাঞ্জেলিনা জোলি     সিরিয়া ও গাজায় ইসরাইলের হামলা, নিহত ২    

টি-টোয়েন্টি দলে নতুন মুখ ইয়াসিন আরাফাত ও মেহেদি হাসান

  সেপ্টেম্বর ১০, ২০১৯     ৭৩     ০০:৫৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : জিম্বাবুয়ে ও আফগানিস্তানের সঙ্গে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে নতুন মুখ পেসার ইয়াসিন আরাফাত মিশু এবং শেখ মেহেদি হাসান। দলে নেই মেহেদি হাসান মিরাজ ও রুবেল হোসেন। তামিম ইকবালও ছুটিতে। অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন সাকিব আল হাসান।

বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট খেলতে অনেক আগেই এসেছে আফগানিস্তান। ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে ঢাকায় অবস্থান করছে জিম্বাবুয়ে। ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।

প্রাথমিক পর্বে সব দল পরস্পরের মুখোমুখি হবে দুইবার করে। শীর্ষ দুই দল খেলবে ফাইনালে। ফাইনাল হবে ২৪ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

প্রথম দুই ম্যাচের বাংলাদেশ স্কোয়াড:

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান এবং ইয়াসিন আরাফাত মিশু।

উত্তরণবার্তা/এআর
 



পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারি ২৫, ২০২০

ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারি ২৫, ২০২০

ঘরেই তৈরি করুন ফ্রাইড চিকেন

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৩১

লিবিয়ায় তুরস্কের ১৬ সেনা নিহত!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৬

৭ ইটভাটা ধ্বংস, জরিমানা ৫০ লাখ টাকা

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১০

পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১০

নেইমারের লাল কার্ড, পিএসজির নাটকীয় জয়

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৯

পুরনো খবর