প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করলেন অ্যাঞ্জেলিনা জোলি     সিরিয়া ও গাজায় ইসরাইলের হামলা, নিহত ২     তৃতীয় দিনের খেলা শুরু     উন্নয়ন প্রকল্প যেন একটি আরেকটির পরিপূরক হয়: প্রধানমন্ত্রী     শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তুরস্ক, নিহত ৯     দুই হাত নেই, পায়ে লিখে ছনিয়া দিচ্ছে এসএসসি পরীক্ষা     আওয়ামী লীগ উন্নয়ন করে আর বিএনপি-জামায়াত দেশকে পিছনে নেয় : শিক্ষামন্ত্রী     ফের ভেঙ্গে পড়লো ভারতীয় যুদ্ধবিমান    

স্বামীর ছবিতে এ কী বললেন দীপিকা

  সেপ্টেম্বর ১০, ২০১৯     ২৪৪     ২১:৪৬     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বলিউডের সোনায় সোহাগা জুটি। যেমন জমজমাট পর্দায় তেমনি বাস্তব জীবনেও তারা আইডল জুটি। প্রেম করে বিয়ে করেছেন। সুন্দর-সুখের দাম্পত্য তাদের।
নতুন করে পর্দায় স্বামী-স্ত্রীর ভূমিকায় তাদের দেখা যাবে আগামী ছবি ‘৮৩’ নামের ছবিতে।
এখানে কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। তার স্ত্রী রোমির ভূমিকায় রয়েছেন দীপিকা।
সবকিছু মিলিয়ে এই মুহূর্তে বলিউডের মোস্ট হ্যাপেনিং কাপল রণবীর সিং এবং দীপিকা পাডুকোন। তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। আর যদি ছবি না থাকে, তাহলে একে অপরের পোস্টে কমেন্টই যথেষ্ট। দীপবীরের ভক্তদের কাছে সেটুকুই বড় পাওনা।
এবারও হল ঠিক তাই। সম্প্রতি সাউন্ড সিস্টেমের ব্রান্ড জেবিএল’র ফটোশুটে অংশ নিয়েছেন রণবীর। তারই কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। তাতেই পাক্কা ঘরনীর মতো দীপিকা কমেন্ট করেছেন, ‘বাড়ির জন্যেও কয়েকটা নিয়ে এসো প্লিজ। তাহলে কিছু পয়সা বেঁচে যায়।’
তার এই কমেন্টেই মাত নেট দুনিয়া। ইতোমধ্যে সেই পোস্ট ছাড়িয়েছে ৮ লাখ ২০ হাজার লাইক। আর দীপিকার মন্তব্যকে লাইক দিয়েছেন প্রায় দেড় হাজার জন। চলছে রিপ্লাই দেয়ার উৎসব।
উত্তরণবার্তা/অআ



সরিষা চাষে লাভবান হচ্ছে কৃষকরা

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

সালমাদের বিশ্বকাপ মিশন আজ

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

এবার করোনায় কাঁপছে দ. কোরিয়া

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

টেস্টে কখনোই এভাবে হারেনি ভারত

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

চলতি মাসে বাজারে আসছে সংযোগ ইউ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৩৮

টেস্টে কখনোই এভাবে হারেনি ভারত

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৩৮

সালমাদের বিশ্বকাপ মিশন আজ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১৩

সোনামনিদের টিফিনে ঝুরি চিকেন

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১২

বঙ্গবন্ধু খেতাবের ৫১ বছর

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১২

পুরনো খবর