৭ ঘণ্টা পর শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে ফেরি চলাচল শুরু     কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ     খালেদার হাঁটু-কোমরে ঘুরছে বিএনপির রাজনীতি     সাকিবের ব্যাটে টাইগারদের জয়     সাকিবের ব্যাটে টাইগারদের জয়     নারী চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে ১৭ কোটি টাকার প্রকল্প     সাকিবের ব্যাটে জয় দেখছে বাংলাদেশ     দলের মধ্যে আগাছা উপড়ে ফেলা হবে : ওবায়দুল কাদের    

সব জায়গাতেই ব্যাঙ্গ-বিদ্রূপের মুখে পড়েছি : সোনাক্ষী

  সেপ্টেম্বর ১০, ২০১৯     ৩২     ২৩:৩৮     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বলিউডে বংশ পরম্পরায় অভিনয়ের সুযোগ রয়েছে বহাল তবিয়তে। বার বার এমনই অভিযোগে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। করণ জহর থেকে শুরু করে সঞ্জয় লীলা বনশালি, বলিউডের একাধিক পরিচালক নেপোটিজমকে সব সময় প্রশ্রয় দেন বলেও বার বার ফুঁসে ওঠেন কঙ্গনা। বলিউডের জনপ্রিয় অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে হয়েও অভিনয়ের জন্য কখনও সহজে সুযোগ নিতে পারেননি সোনাক্ষী। এমনকি বিভিন্ন সময় তাকে বিভিন্ন রকম কটাক্ষ করা হয়েছে বলেও জানান সোনাক্ষী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সোনাক্ষী বলেন, ছোট থেকেই আমি মোটা ছিলাম। ওজন ছিল কমপক্ষে ৯০ কেজি। যার জন্য স্কুল থেকে কলেজ, সব জায়গাতেই ব্যাঙ্গ, বিদ্রূপের মুখে পড়তে হয়েছে। অতিরিক্ত ওজনের জন্য স্কুলে আমাকে নিয়ে বিভিন্ন সময় মিম তৈরি করা হতো।

পুরনো অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে সোনাক্ষী আরও বলেন, কলেজে একবার র‌্যাম্পে হাঁটার জন্য ইচ্ছা প্রকাশ করি। ওই সময় আমাকে র‌্যাম্পের পাশে আলো নিয়ে দাঁড়িয়ে থাকতে হবে বলে কটাক্ষ করেছিলো আমার এক সহপাঠী। মোটা বলে আমি র‌্যাম্পে হাঁটার যোগ্য নই বলেও কটাক্ষ করা হয়। যা নিয়ে মনে মনে বেশ কষ্টও পেয়েছিলাম। ওই ঘটনার পর থেকেই ওজন কমানো শুরু করি।

প্রসঙ্গত, ‘মিশন মঙ্গল’ মুক্তি পাওয়ার পর বর্তমানে ‘দাবাং থ্রি’র শুটিংয়ে ব্যাস্ত সোনাক্ষী।

উত্তরণবার্তা/এআর
 



৬ জুয়াড়ি আটক

  সেপ্টেম্বর ২২, ২০১৯

হামলার প্রতিশোধ নেবে সৌদি

  সেপ্টেম্বর ২২, ২০১৯

যেভাবে তৈরি করবেন জাফরান চা

  সেপ্টেম্বর ২২, ২০১৯

তানিনের আক্ষেপ!

  সেপ্টেম্বর ২২, ২০১৯     ৮

তামিমকে ছাড়িয়ে অনন্য উচ্চতায় সাকিব

  সেপ্টেম্বর ২২, ২০১৯     ৮

যেভাবে তৈরি করবেন জাফরান চা

  সেপ্টেম্বর ২২, ২০১৯     ৫

পুরনো খবর