শহীদ মিনারে চার স্তরের নিরাপত্তা শুরু     মেট্রোরেলের প্রথম নমুনা কোচ ঢাকায়     মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত ৪     মার্চে মুজিববর্ষের অনুষ্ঠানে আসবেন মোদি     ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো : প্রধানমন্ত্রী     আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা আজ     মাগুরায় ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত     মুজিববর্ষকে ঘিরে বাড়াবাড়ি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর    

সব দল অংশ নেয়ায় রংপুরে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন হ‌বে : সেতুমন্ত্রী

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৮১     ০০:৩০     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : এরশাদ সাহেবের শূন্য আসনে একটা সুন্দর নির্বাচন চায় সরকার। এখানে একটা ভালো নির্বাচন হবে বলে জানিয়েছেন সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের। তিনি ব‌লেন, রংপুরের উপ-নির্বাচ‌নে জাতীয় পার্টি আছে, আমরাও প্রার্থী দি‌য়ে‌ছি এবং বিএন‌পিও অংশ নিচ্ছে। আশা করি এ ‌নির্বাচনটা প্রতিদ্বন্দ্বিতামূলক হ‌বে। নির্বাচনটা অবাধ, সুষ্ঠ, সুন্দর ও ভালো নির্বাচন হ‌বে।

মঙ্গলবার সকালে গাজীপুরে বিআরটি প্রকল্পের কাজের অগ্রগতি দেখতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এতদিন অনেকগুলো নির্বাচন বর্জন করেছে। অংশগ্রহণ করেনি। এখন তারা বলছে স্থানীয় সরকার থেকে শুরু করে জাতীয় নির্বাচন প্রতিটি নির্বাচনেরই তারা অংশ নেবে। আমরা তাদের স্বাগত জানাই, তারা পার্লামেন্টে এসেছে। সকল কার্যক্রমে অংশ নিচ্ছে। এটা একটা ভালো দিক।

তিনি ব‌লেন, গুরুত্বপূর্ণ স্বাধীন ভূ‌মিকা পালনে আমরা নির্বাচন ক‌মিশনকে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহ‌যো‌গিতা করবো।

মন্ত্রী ব‌লেন, ‌বিএন‌পির আমলে দেশ কোনো রাস্তা-সড়‌কের মুখ দে‌খে‌নি। বর্তমা‌নে ফ্লাইওভার, বাস র‍্যাপিড ট্রানজিট, মে‌ট্রো‌রেল, ফোর লেন হ‌চ্ছে। এগু‌লো তারা স্বপ্নেও দে‌খে‌নি কোনোদিন।

তিনি বলেন, বিএন‌পি কোনো রাস্তা ক‌রে‌নি। কা‌জেই এ সম্প‌র্কে তা‌দের কোনো অভিজ্ঞতা নেই। অন্য দে‌শের অভিজ্ঞতা তা‌দের যদি জানাও থাকে, তাহলে বলতে হবে, চোখ থাক‌তেও তারা অন্ধ।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের মেয়র মুহাম্মদ জাহাঙ্গীর আলম, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (‌জিএম‌পি) পু‌লিশ ক‌মিশনার মো. আ‌নোয়ার হো‌সেন, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন এবং সড়ক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উত্তরণবার্তা/এআর
 



ভোলায় ৫ দিনের তিরোধান উৎসব শুরু

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

জন্মভূমিতে আসছেন লন্ডনের মেয়র

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

মালয়েশিয়াগামী ১৭ রোহিঙ্গা আটক

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ৩৪

খাঁচা পদ্ধতিতে মাছ চাষে বাড়বে উৎপাদন

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৬

বন্ধ হবে অবৈধ মোবাইল

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৪

মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত ৪

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৪

আবারও ডাবল সেঞ্চুরি দ্রাবিড়ের ছেলের

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৩

পুরনো খবর