দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

জামালপুরে হাঁটুপানিতে মিলল ৮২ কেজি ওজনের বাগাড়!

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৫২     ১১:৪১     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জামালপুরে ডোবার হাঁটুপানি থেকে ৮২ কেজি ওজনের একটি বিশাল আকৃতির বাগাড় মাছ ধরা পড়েছে।

মঙ্গলবার সকালে জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ির জিগাবাড়ি বাজারসংলগ্ন এলাকার ওই ডোবা থেকে মাছটি ধরা হয়। মাছটির দাম হাঁকা হয় ৬০ হাজার টাকা। পরে স্থানীয়রা ৪৫ হাজার টাকায় মাছটি কিনে সবাই মিলে ভাগ করে নেন বলে জানান স্থানীয় বাহাদুর।

তিনি জানান, দিক হারিয়ে ৮২ কেজি ওজনের একটি বাগাড় মাছ যমুনা নদী থেকে পার্শ্ববর্তী ডোবায় উঠে আসে। সকালে তিনি ওই মাছটি প্রথমে দেখতে পান।

পরে আরেকজনের সহায়তায় জাল দিয়ে মাছটি ডাঙায় তোলা হয়।

খবর পেয়ে আশপাশের এলাকায় প্রচুরসংখ্যক মানুষ মাছটি দেখতে ভিড় জমান। পরে মাছটি বিক্রির জন্য স্থানীয় সানন্দবাড়ির মৌলভীরচর বাজারে তোলা হয়।

সেখানে মাছটির দাম ৬০ হাজার টাকা হাঁকা হয়। তবে পরে ৪৫ হাজার টাকায় মাছটি বিক্রি হয়।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর