আইপিএল মাঠে গড়াচ্ছে ২৯ মার্চ     ক্ষতিগ্রস্তদের সহায়তায় উন্নত দেশগুলোকে এগিয়ে আসতে হবে : প্রধানমন্ত্রী     তাপসের ইশতেহারে ত্রিশ বছরের মহাপরিকল্পনা, পাঁচ রূপরেখা     করোনা ভাইরাসে চীনের মৃতের সংখ্যা বেড়ে ১৩২     উহান থেকে এখনই বাংলাদেশিদের ফিরিয়ে আনা সম্ভব নয় : পররাষ্ট্রমন্ত্রী     সারা দেশ রেল নেটওয়ার্কের আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ     চীন থেকে ফিরতে চাওয়া বাংলাদেশিদের রেজিস্ট্রেশন শুরু     হাতিরঝিল-রামপুরা সেতু-ডেমরা মহাসড়ক উন্নীতকরণ সহায়ক প্রকল্প অনুমোদন    

স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, মা ও সৎ বাবাকে আটক

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৯৬     ১২:১৯     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঝালকাঠি শহরের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় তার মা ও সৎ বাবাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১০টার দিকে স্কুলছাত্রীটিকে উদ্ধার করে ঝালকাঠি থানার হেফাজতে এনেছে পুলিশ । রাতেই শহরের কালিবাড়ি সড়ক এলাকার একটি বাসা থেকে স্কুলছাত্রীর মা ও সৎ বাবা মো. আলমকে আটক করে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, শহরের কাঠপট্টি এলাকার মায়ের বাড়িতে গত কয়েক মাস আগে স্কুলছাত্রীটির সাথে তার মা ও সৎ বাবার সহযোগিতায় কয়েকজন শারিরীক সম্পর্ক গড়ে। ওর মা ও সৎ বাবা তাকে এ অনৈতিক কাজে বাধ্য করে। আর এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। স্কুলছাত্রীটিকে আজ বুধবার ডাক্তারী পরীক্ষা ও চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হবে। এ ঘটনায় তদন্ত করে আইনগত অন্যান্য ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ঝালকাঠি সদর থানা ওসি (তদন্ত) মো: আবু তাহের মিয়া।

উত্তরণবার্তা/এআর



বৃষ্টিতে তীব্র শীত অনুভূত

  জানুয়ারি ২৯, ২০২০

২ দিনে হাসপাতাল বানালো চীন

  জানুয়ারি ২৯, ২০২০

বিস্ফোরিত হবে উজ্জ্বল তারকা

  জানুয়ারী ২৯, ২০২০     ২০

বঙ্গমাতার চরিত্রে পূর্ণিমা

  জানুয়ারী ২৯, ২০২০     ৯

শ্রীলঙ্কার মন্থর ব্যাটিং

  জানুয়ারী ২৯, ২০২০     ৯

পুরনো খবর