শহীদ মিনারে চার স্তরের নিরাপত্তা শুরু     মেট্রোরেলের প্রথম নমুনা কোচ ঢাকায়     মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত ৪     মার্চে মুজিববর্ষের অনুষ্ঠানে আসবেন মোদি     ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো : প্রধানমন্ত্রী     আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা আজ     মাগুরায় ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত     মুজিববর্ষকে ঘিরে বাড়াবাড়ি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর    

সন্তানের প্রয়োজন অনুভব করলেই বিয়ে করতে চাই

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৯০     ১২:৫৭     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : পিঙ্ক, বেবি, মিশন মঙ্গল এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় দেখা গিয়েছে অভিনেত্রী তপসী পান্নুকে। একের পর এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। মিশন মঙ্গল মুক্তির পর সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের মুখোমুখি হন তপসী।

সেখানে তিনি বলেন, বিয়ে তখনই করবেন, যখন তার মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন। অর্থাৎ পরিবারে ছোট কারও উপস্থিতি অনুভব করার প্রয়োজন মনে করলেই বিয়ের পিঁড়িতে বসে পড়বেন বলিউডের এই অভিনেত্রী।

তপসী পান্নুর পাশাপাশি সম্প্রতি প্রকাশ্যে আসে বলিউড অভিনেত্রীর বোন শগুন পান্নুর ছবি। শগুনকে এখনও পর্যন্ত বলিউডের কোনও সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। তবে তপসীর মতো শগুন পান্নুও যে বি টাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে একেবারে প্রস্তুত। তা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবি থেকেই বেশ স্পষ্ট।

উত্তরণবার্তা/এআর



ভোলায় ৫ দিনের তিরোধান উৎসব শুরু

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

জন্মভূমিতে আসছেন লন্ডনের মেয়র

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

মালয়েশিয়াগামী ১৭ রোহিঙ্গা আটক

  ফেব্রুয়ারি ১৯, ২০২০

কলেরার টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আজ

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ৩৮

মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত ৪

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ৩৬

খাঁচা পদ্ধতিতে মাছ চাষে বাড়বে উৎপাদন

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৬

বন্ধ হবে অবৈধ মোবাইল

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৪

আবারও ডাবল সেঞ্চুরি দ্রাবিড়ের ছেলের

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১৩

ঘরেই তৈরি করুন মুখরোচক সি ফিশ ফ্রাই

  ফেব্রুয়ারী ১৯, ২০২০     ১২

পুরনো খবর