আইপিএল মাঠে গড়াচ্ছে ২৯ মার্চ     ক্ষতিগ্রস্তদের সহায়তায় উন্নত দেশগুলোকে এগিয়ে আসতে হবে : প্রধানমন্ত্রী     তাপসের ইশতেহারে ত্রিশ বছরের মহাপরিকল্পনা, পাঁচ রূপরেখা     করোনা ভাইরাসে চীনের মৃতের সংখ্যা বেড়ে ১৩২     উহান থেকে এখনই বাংলাদেশিদের ফিরিয়ে আনা সম্ভব নয় : পররাষ্ট্রমন্ত্রী     সারা দেশ রেল নেটওয়ার্কের আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ     চীন থেকে ফিরতে চাওয়া বাংলাদেশিদের রেজিস্ট্রেশন শুরু     হাতিরঝিল-রামপুরা সেতু-ডেমরা মহাসড়ক উন্নীতকরণ সহায়ক প্রকল্প অনুমোদন    

সন্তানের প্রয়োজন অনুভব করলেই বিয়ে করতে চাই

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৮৫     ১২:৫৭     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : পিঙ্ক, বেবি, মিশন মঙ্গল এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় দেখা গিয়েছে অভিনেত্রী তপসী পান্নুকে। একের পর এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। মিশন মঙ্গল মুক্তির পর সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের মুখোমুখি হন তপসী।

সেখানে তিনি বলেন, বিয়ে তখনই করবেন, যখন তার মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন। অর্থাৎ পরিবারে ছোট কারও উপস্থিতি অনুভব করার প্রয়োজন মনে করলেই বিয়ের পিঁড়িতে বসে পড়বেন বলিউডের এই অভিনেত্রী।

তপসী পান্নুর পাশাপাশি সম্প্রতি প্রকাশ্যে আসে বলিউড অভিনেত্রীর বোন শগুন পান্নুর ছবি। শগুনকে এখনও পর্যন্ত বলিউডের কোনও সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। তবে তপসীর মতো শগুন পান্নুও যে বি টাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে একেবারে প্রস্তুত। তা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবি থেকেই বেশ স্পষ্ট।

উত্তরণবার্তা/এআর



বৃষ্টিতে তীব্র শীত অনুভূত

  জানুয়ারি ২৯, ২০২০

২ দিনে হাসপাতাল বানালো চীন

  জানুয়ারি ২৯, ২০২০

বিস্ফোরিত হবে উজ্জ্বল তারকা

  জানুয়ারী ২৯, ২০২০     ২১

২ দিনে হাসপাতাল বানালো চীন

  জানুয়ারী ২৯, ২০২০     ১৫

বঙ্গমাতার চরিত্রে পূর্ণিমা

  জানুয়ারী ২৯, ২০২০     ৯

পুরনো খবর