মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে: ওবায়দুল কাদের     আমরা টানেল নির্মাণ করছি যা ভারতও পারেনি: পরিকল্পনামন্ত্রী     ধর্মীয় অনুভূতিতে আঘাত: ভণ্ডপীর মতিউরসহ ৯ জনের কারাদণ্ড     আমারও বৈধ জন্মসনদ নেই: অমর্ত্য সেন     বগুড়ায় রেটিনা কোচিং থেকে শিবিরের ৯ নেতাকর্মী গ্রেপ্তার     শহীদ মিনারে র‌্যাবের তিন ধাপের নিরাপত্তা     একুশের ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী     গুণীজনদের হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী    

বঙ্গবন্ধু সেতুতে নাশকতার পরিকল্পনা, গ্রেফতার ৩৬

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৫৩৩     ১৩:৪০     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বঙ্গবন্ধু সেতুতে নাশকতার পরিকল্পনার অভিযোগে গোপালপুরে জামায়াত-শিবিরের ৩৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে যৌথ অভিযান পরিচালনা করে নলিনবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের জিহাদি বই ও সরকারবিরোধী লিফলেট পাওয়া যায়।

গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ওই ৩৬ জন বনভোজনের আড়ালে বঙ্গবন্ধু সেতুতে নাশকতা চালানোর পরিকল্পনা করেছিলেন। আটক নেতাকর্মীরা প্রাথমিকভাবে পুলিশের কাছে নাশকতার এই পরিকল্পনার কথা স্বীকার করেছেন।

আটককৃতরা গোপালপুরসহ দেশের বিভিন্ন জেলার বাসিন্দা। এদের মধ্যে কয়েকজনের নামে দেশের বিভিন্ন থানায় নাশকতার মামলা রয়েছে।

আটককৃতরা জামায়াত-শিবিরের সক্রিয় সদস্য। দেশের বৃহৎ স্থাপনা বঙ্গবন্ধু সেতুতে অন্তর্ঘাতমূলক নাশকতার পরিকল্পনায় একত্র হয়েছিলেন।

উত্তরণবার্তা/এআর



বান্দরবানে নারীকে পিটিয়ে হত্যা

  ফেব্রুয়ারি ২০, ২০২০

মঙ্গলবার থেকে বৃষ্টিপাতের সম্ভাবনা

  ফেব্রুয়ারী ২০, ২০২০     ৩৯৭

মাছ-মাংস কি মৃত্যুঝুঁকি বাড়ায়?

  ফেব্রুয়ারী ২০, ২০২০     ৬৩

পুরনো খবর