এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা     ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের রেলযোগাযোগ স্বাভাবিক     রোহিঙ্গাদের সঙ্গে কথা বললেন জাতিসংঘের বিশেষ দূত ইয়াং হিলি     ইন্দোনেশিয়ায় সেতু ধসে নিহত ৪, নিখোঁজ ৬     সিপিবির সমাবেশে বোমা হামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড     ‘পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে’     আমাদের রাবেয়া-রোকেয়া ভাল আছে : প্রধানমন্ত্রী     পদ্মাসেতু নির্মাণ শেষ হতে বাকি ১৫ শতাংশ কাজ    

কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান পুলিশ প্রধান

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৬৯৫     ১৪:১৩     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : উদ্বোধন হওয়া কমিউনিটি পুলিশ ব্যাংকের চেয়ারম্যান করা হয়েছে বাংলাদেশ পুলিশের প্রধান (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীকে।

এই ব্যাংকে পুলিশের সব ধরণের আর্থিক কর্মকাণ্ড সম্পন্ন হবে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

এর আগে আজ বুধবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে ব্যাংকটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ জানিয়েছে, আনুষ্ঠানিক উদ্বোধনের পর মতিঝিল, নারায়ণগঞ্জ, হবিগঞ্জে বুধবার থেকেই ব্যাংকের আর্থিক কার্যক্রম শুরু হয়েছে। এই ব্যাংকের মাধ্যমে বাংলাদেশ পুলিশের বেতন- ভাতা সহ সব ধরনের আর্থিক লেনদেন করা হবে। এ কারণে পুলিশের কাজের পরিধি আরও বিস্তৃত হলো। পুলিশ কর্তৃক ব্যাংকটি পরিচালনা করা হবে। ক্রমান্বয়ে আরও নতুন নতুন শাখা দেশের বিভিন্ন জেলায় উদ্বোধনের পর শীগগিরই চালু করা হবে। পুলিশের সব ধরনের আয়-ব্যয়ও এই ব্যাংকে সংরক্ষণ করা হবে।

উত্তরণবার্তা/এআর



নাস্তায় ক্রিম পুডিং

  জানুয়ারী ২০, ২০২০     ১৪

পুরনো খবর