দৃষ্টিনন্দন হবে শাহবাগ থেকে ঢাকা মেডিকেল: প্রধানমন্ত্রী     দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী    

বেলারুশ হতে আমদানিকৃত যান-যন্ত্রপাতি পরিদর্শন করলেন স্থানীয় সরকার মন্ত্রী

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৫৭     ১৯:৩১     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন (এলজিআরডি) ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বুধবার দুপুরে গাবতলী বেড়িবাঁধ সংলগ্ন কিচেন মার্কেটে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উদ্যোগে বেলারুশ হতে আমদানিকৃত যান-যন্ত্রপাতি পরিদর্শন করেছেন।
এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম ও সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
স্থানীয় সরকার বিভাগ কর্তৃক জি টু জি- এর আওতায় বর্জ্য ব্যবস্থাপনা ও পরিচ্ছন্নতার কাজে বেলারুশ হতে এ সকল যান-যন্ত্রপাতি ক্রয় করা হয়। ক্রয়কৃত যান-যন্ত্রপাতির মধ্যে রয়েছে- স্কীড লোডার, বেক-হো-লোডার, হুইল লোডার, টুইন ড্রাম ভাইব্রেটরী রোড রোলার, কম্বাইন্ড এ্যাসফল্ট রোলার প্রভৃতি।
এ সময় উপস্থিত সাংবাদিকদের মন্ত্রী বলেন, সিটি কর্পোরেশনসহ সরকারের অন্যান্য প্রতিষ্ঠান ডেঙ্গু নিয়ন্ত্রণে বছরব্যাপী পরিকল্পনা নিয়ে কাজ করছে। এডিস মশা নিয়ন্ত্রণে সারাবিশ্ব জনসচেতনতা এবং প্রতিটি নাগরিকের স্ব স্ব দায়িত্ব পালনকে সবচেয়ে বেশী গুরুত্ব দিয়েছে। যারা সঠিকভাবে দায়িত্ব পালন করতে পেরেছে সে সমস্ত জায়গায় মশার প্রাদুর্ভাব বন্ধ করা সম্ভব হয়েছে।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর