সারাদেশে বন্যার্তদের মাঝে ১১ হাজার ৩৩৬ টন চাল বিতরণ     বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর সপ্তাহব্যাপী প্রদশর্নী কাল শুরু হচ্ছে     ডিএনসিসির প্রতিটি কমিউনিটি সেন্টারে হবে মুজিব কর্নার     ভারতের সঙ্গে সম্পর্ক রক্তের, চীনের সঙ্গে অর্থনৈতিক: পররাষ্ট্রমন্ত্রী     টেকনাফ থানার নতুন ওসি আবুল ফয়সল     জন্মবার্ষিকীতে ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে শ্রদ্ধা     প্রধানমন্ত্রীর স্ত্রী হওয়া স্বত্ত্বেও আমার মায়ের কোনো অহমিকা ছিল না : শেখ হাসিনা     জাপানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপিত    

বেলারুশ হতে আমদানিকৃত যান-যন্ত্রপাতি পরিদর্শন করলেন স্থানীয় সরকার মন্ত্রী

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ১৮১     ১৯:৩১     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন (এলজিআরডি) ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বুধবার দুপুরে গাবতলী বেড়িবাঁধ সংলগ্ন কিচেন মার্কেটে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উদ্যোগে বেলারুশ হতে আমদানিকৃত যান-যন্ত্রপাতি পরিদর্শন করেছেন।
এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম ও সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
স্থানীয় সরকার বিভাগ কর্তৃক জি টু জি- এর আওতায় বর্জ্য ব্যবস্থাপনা ও পরিচ্ছন্নতার কাজে বেলারুশ হতে এ সকল যান-যন্ত্রপাতি ক্রয় করা হয়। ক্রয়কৃত যান-যন্ত্রপাতির মধ্যে রয়েছে- স্কীড লোডার, বেক-হো-লোডার, হুইল লোডার, টুইন ড্রাম ভাইব্রেটরী রোড রোলার, কম্বাইন্ড এ্যাসফল্ট রোলার প্রভৃতি।
এ সময় উপস্থিত সাংবাদিকদের মন্ত্রী বলেন, সিটি কর্পোরেশনসহ সরকারের অন্যান্য প্রতিষ্ঠান ডেঙ্গু নিয়ন্ত্রণে বছরব্যাপী পরিকল্পনা নিয়ে কাজ করছে। এডিস মশা নিয়ন্ত্রণে সারাবিশ্ব জনসচেতনতা এবং প্রতিটি নাগরিকের স্ব স্ব দায়িত্ব পালনকে সবচেয়ে বেশী গুরুত্ব দিয়েছে। যারা সঠিকভাবে দায়িত্ব পালন করতে পেরেছে সে সমস্ত জায়গায় মশার প্রাদুর্ভাব বন্ধ করা সম্ভব হয়েছে।

উত্তরণবার্তা/দীন



৮ আগস্ট: হাসতে নেই মানা

  আগস্ট ০৮, ২০২০     ১১৯

পুরনো খবর