বাড়ছে আউশের আবাদ, লক্ষ্যমাত্রা ৩৬ লাখ মে.টন     আর্জেন্টিনায় করোনা আক্রান্তের সংখ্যা লাখ ছাড়ালো     সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা     গাইবান্ধায় ব্রহ্মপুত্র, ঘাঘট, করতোয়া ও তিস্তা নদীর পানি ফের বাড়ছে     ঈদুল আজহার জামাতও মসজিদে     ঢাবি ও বিএসএমএমইউ’র যৌথ নেতৃত্বে করোনা চিকিৎসায় নেগেটিভ প্রেসার ক্যানোপি উদ্ভাবন     দেশের প্রথম সুপার স্পেশালাইজড হাসপাতালের নির্মাণ কার্যক্রম পরিদর্শন উপাচার্যের     ডিএনসিসির ৮৬ স্থাপনায় লার্ভা, প্রায় ২ লাখ টাকা জরিমানা    

বঙ্গোপসাগরে জাহাজডুবিতে নিখোঁজ ১২ নাবিক

  সেপ্টেম্বর ১২, ২০১৯     ১২৯     ১৪:২৬     জাতীয় সংবাদ
--

উত্তরণ বার্তা প্রতিবেদন : বঙ্গোপসাগরের সাঙ্গু গ্যাসফিল্ড ব্লকের কাছাকাছি এলাকায় বৃস্পতিবার সকালে এমভি হেরাপর্বত- ৮ নামে একটি কয়লাবোঝাই লাইটার জাহাজ ডুবে গেছে। এ ঘটনায় জাহাজটিতে থাকা ১২ নাবিক নিখোঁজ হয়েছেন। স্থানীয় সূত্রে বৃহস্পতিবার সকালে সাঙ্গু গ্যাসফিল্ডের কাছাকাছি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। কোস্টগার্ড পূর্ব জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট কমান্ডার সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, বৈরি আবহাওয়ায় ঝড়ো হাওয়ার কবলে পড়ে এমভি হেরাপর্বত-৮ নামে একটি লাইটার জাহাজ ডুবে গেছে। জাহাজটি ১ হাজার ১০০ টন কয়লা বহন করছিল। ঘটনার পর থেকে জাহাজের ১২ নাবিক নিখোঁজ রয়েছেন। ঘটনাস্থলের উদ্দ্যেশ্যে বাংলাদেশ নৌবাহিনীর চারটি জাহাজ, বিমানবাহিনীর একটি হেলিকপ্টার ও কোস্টগার্ডের একটি জাহাজ রওনা দিয়েছে।
উত্তরণবার্তা/আসো



বিকিনি পরবেন কাজল

  জুলাই ১৩, ২০২০

বিকিনি পরবেন কাজল

  জুলাই ১৩, ২০২০     ৬৮

সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা

  জুলাই ১৩, ২০২০     ৩০

পুরনো খবর