ঢাকা দক্ষিণের যুবলীগ নেতা খালেদ মাহমুদ আটক     ডিসেম্বরে শুরু হচ্ছে চালকদের ডোপ টেস্ট     টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ     জাতিসংঘে নতুন স্থায়ী প্রতিনিধি হচ্ছেন রাবাব ফাতিমা     মেঘালয়ের গভর্নরের সঙ্গে হাছান মাহমুদের সাক্ষাৎ     জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী     আওয়ামী লীগের সম্মেলন সামনে রেখে ১২টি উপ-কমিটি গঠন     সাত বিভাগীয় শহরে মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে : প্রধানমন্ত্রী    

বঙ্গোপসাগরে জাহাজডুবিতে নিখোঁজ ১২ নাবিক

  সেপ্টেম্বর ১২, ২০১৯     ২৫     ১৪:২৬     জাতীয় সংবাদ
--

উত্তরণ বার্তা প্রতিবেদন : বঙ্গোপসাগরের সাঙ্গু গ্যাসফিল্ড ব্লকের কাছাকাছি এলাকায় বৃস্পতিবার সকালে এমভি হেরাপর্বত- ৮ নামে একটি কয়লাবোঝাই লাইটার জাহাজ ডুবে গেছে। এ ঘটনায় জাহাজটিতে থাকা ১২ নাবিক নিখোঁজ হয়েছেন। স্থানীয় সূত্রে বৃহস্পতিবার সকালে সাঙ্গু গ্যাসফিল্ডের কাছাকাছি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। কোস্টগার্ড পূর্ব জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট কমান্ডার সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, বৈরি আবহাওয়ায় ঝড়ো হাওয়ার কবলে পড়ে এমভি হেরাপর্বত-৮ নামে একটি লাইটার জাহাজ ডুবে গেছে। জাহাজটি ১ হাজার ১০০ টন কয়লা বহন করছিল। ঘটনার পর থেকে জাহাজের ১২ নাবিক নিখোঁজ রয়েছেন। ঘটনাস্থলের উদ্দ্যেশ্যে বাংলাদেশ নৌবাহিনীর চারটি জাহাজ, বিমানবাহিনীর একটি হেলিকপ্টার ও কোস্টগার্ডের একটি জাহাজ রওনা দিয়েছে।
উত্তরণবার্তা/আসো



টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  সেপ্টেম্বর ১৮, ২০১৯

গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ৪০

যশোদাবেনকে শাড়ি উপহার দিলেন মমতা

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ২৭

খাবারে ভেজাল চেনার উপায়

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ২১

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ১৯

পুরনো খবর