৭ ঘণ্টা পর শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে ফেরি চলাচল শুরু     কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ     খালেদার হাঁটু-কোমরে ঘুরছে বিএনপির রাজনীতি     সাকিবের ব্যাটে টাইগারদের জয়     সাকিবের ব্যাটে টাইগারদের জয়     নারী চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে ১৭ কোটি টাকার প্রকল্প     সাকিবের ব্যাটে জয় দেখছে বাংলাদেশ     দলের মধ্যে আগাছা উপড়ে ফেলা হবে : ওবায়দুল কাদের    

বঙ্গোপসাগরে জাহাজডুবিতে নিখোঁজ ১২ নাবিক

  সেপ্টেম্বর ১২, ২০১৯     ২৭     ১৪:২৬     জাতীয় সংবাদ
--

উত্তরণ বার্তা প্রতিবেদন : বঙ্গোপসাগরের সাঙ্গু গ্যাসফিল্ড ব্লকের কাছাকাছি এলাকায় বৃস্পতিবার সকালে এমভি হেরাপর্বত- ৮ নামে একটি কয়লাবোঝাই লাইটার জাহাজ ডুবে গেছে। এ ঘটনায় জাহাজটিতে থাকা ১২ নাবিক নিখোঁজ হয়েছেন। স্থানীয় সূত্রে বৃহস্পতিবার সকালে সাঙ্গু গ্যাসফিল্ডের কাছাকাছি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। কোস্টগার্ড পূর্ব জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট কমান্ডার সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, বৈরি আবহাওয়ায় ঝড়ো হাওয়ার কবলে পড়ে এমভি হেরাপর্বত-৮ নামে একটি লাইটার জাহাজ ডুবে গেছে। জাহাজটি ১ হাজার ১০০ টন কয়লা বহন করছিল। ঘটনার পর থেকে জাহাজের ১২ নাবিক নিখোঁজ রয়েছেন। ঘটনাস্থলের উদ্দ্যেশ্যে বাংলাদেশ নৌবাহিনীর চারটি জাহাজ, বিমানবাহিনীর একটি হেলিকপ্টার ও কোস্টগার্ডের একটি জাহাজ রওনা দিয়েছে।
উত্তরণবার্তা/আসো



৬ জুয়াড়ি আটক

  সেপ্টেম্বর ২২, ২০১৯

হামলার প্রতিশোধ নেবে সৌদি

  সেপ্টেম্বর ২২, ২০১৯

যেভাবে তৈরি করবেন জাফরান চা

  সেপ্টেম্বর ২২, ২০১৯

তানিনের আক্ষেপ!

  সেপ্টেম্বর ২২, ২০১৯     ৮

তামিমকে ছাড়িয়ে অনন্য উচ্চতায় সাকিব

  সেপ্টেম্বর ২২, ২০১৯     ৮

যেভাবে তৈরি করবেন জাফরান চা

  সেপ্টেম্বর ২২, ২০১৯     ৫

পুরনো খবর