ঢাকা দক্ষিণের যুবলীগ নেতা খালেদ মাহমুদ আটক     ডিসেম্বরে শুরু হচ্ছে চালকদের ডোপ টেস্ট     টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ     জাতিসংঘে নতুন স্থায়ী প্রতিনিধি হচ্ছেন রাবাব ফাতিমা     মেঘালয়ের গভর্নরের সঙ্গে হাছান মাহমুদের সাক্ষাৎ     জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী     আওয়ামী লীগের সম্মেলন সামনে রেখে ১২টি উপ-কমিটি গঠন     সাত বিভাগীয় শহরে মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে : প্রধানমন্ত্রী    

পশু চিকিৎসার মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ

  সেপ্টেম্বর ১২, ২০১৯     ১৮     ২৩:০০     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চট্টগ্রামের হাটহাজারীতে পশু চিকিৎসার ওষুধ বিক্রয়ের একটি দোকান থেকে মেয়াদোত্তীর্ণ ঔষধ জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের নাজিরহাট এলাকার জয় মেডিসিন স্টোরে এ অভিযান চালানো হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেছে উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ভূমি এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সম্রাট খীসা ও প্রানিসম্পদ অধিদপ্তর। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মো. নাবিল ফারাবী ও উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. আবদুল্লাহ আল মাসুদ সহ অনেকেই।

উপজেলা সহকারী কমিশনার ভূমি সম্রাট খীসা বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে নাজিরহাট এলাকায় ভুয়া ডাক্তারের নাম ব্যবহার করে প্রেসক্রিপশন প্যাড ছাপিয়ে প্রানিসম্পদ অধিদপ্তরের নম্বরহীন এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয় করে আসছেন জয় মেডিসিন স্টোরের মালিক। অভিযানে নম্বরহীন এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ করি এবং মালিককে মুচলেকা নিয়ে ছেড়ে দেই।

উত্তরণবার্তা/এআর
 



টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  সেপ্টেম্বর ১৮, ২০১৯

গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ৪০

যশোদাবেনকে শাড়ি উপহার দিলেন মমতা

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ২৭

খাবারে ভেজাল চেনার উপায়

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ২১

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  সেপ্টেম্বর ১৮, ২০১৯     ১৯

পুরনো খবর