প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করলেন অ্যাঞ্জেলিনা জোলি     সিরিয়া ও গাজায় ইসরাইলের হামলা, নিহত ২     তৃতীয় দিনের খেলা শুরু     উন্নয়ন প্রকল্প যেন একটি আরেকটির পরিপূরক হয়: প্রধানমন্ত্রী     শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তুরস্ক, নিহত ৯     দুই হাত নেই, পায়ে লিখে ছনিয়া দিচ্ছে এসএসসি পরীক্ষা     আওয়ামী লীগ উন্নয়ন করে আর বিএনপি-জামায়াত দেশকে পিছনে নেয় : শিক্ষামন্ত্রী     ফের ভেঙ্গে পড়লো ভারতীয় যুদ্ধবিমান    

হাফ-সেঞ্চুরি থেকে ২ উইকেট দূরে ফিজ

  সেপ্টেম্বর ১২, ২০১৯     ৬৬     ২৩:১৯     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : আর মাত্র দু’টি শিকার করলেই টি-টোয়েন্টি ক্রিকেটে ৫০ উইকেট শিকারের মালিক হবেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ৩০ ম্যাচের ৩০ ইনিংসে ৪৮ উইকেট ঝুলিতে রয়েছে ফিজের।

শুক্রবার থেকে বাংলাদেশ-আফগানিস্তান-জিম্বাবুয়েকে নিয়ে ঢাকায় শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। উদ্বোধনী দিন মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে। এ ম্যাচে দু’উইকেট নিলেই টি-টোয়েন্টি ক্যারিয়ারে ৫০ উইকেট শিকারের মালিক হবেন ফিজ।

ম্যাচে কাঙ্ক্ষিত মাইলফলক স্পর্শ করতে না পারলেও, ডাবল লিগ পদ্ধতিতে আরও তিন ম্যাচ খেলার সুযোগ পাবেন মুস্তাফিজ। বাংলাদেশের দ্বিতীয় বোলার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে ৫০ উইকেট শিকারের মাইলফলক স্পর্শ করবেন মুস্তাফিজ।

এর আগে এবং সবার আগে এই মাইলফলক স্পর্শ করেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। বর্তমানে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ শিকারিও তিনি। ৭২ ম্যাচের ৭১ ইনিংসে ৮৮ উইকেট শিকার রয়েছে সাকিবের।

বাংলাদেশের পক্ষে এই ফরম্যাটে তৃতীয় সর্বোচ্চ উইকেট আব্দুর রাজ্জাকের। ৩৪ ম্যাচে ৪৪ উইকেট শিকার করেন ২০০৬-২০১৪ সাল পর্যন্ত আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা রাজ্জাক।

উত্তরণবার্তা/এআর
 



সরিষা চাষে লাভবান হচ্ছে কৃষকরা

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

সালমাদের বিশ্বকাপ মিশন আজ

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

এবার করোনায় কাঁপছে দ. কোরিয়া

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

টেস্টে কখনোই এভাবে হারেনি ভারত

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

টেস্টে কখনোই এভাবে হারেনি ভারত

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৪০

চলতি মাসে বাজারে আসছে সংযোগ ইউ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৩৯

সালমাদের বিশ্বকাপ মিশন আজ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১৪

সোনামনিদের টিফিনে ঝুরি চিকেন

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ১৩

পুরনো খবর