ঢাকা থেকে বিদায় নিচ্ছেন রীভা গাঙ্গুলি     রিফাত হত্যার রায় আইনের শাসন প্রতিষ্ঠায় ভূমিকা রাখবে     বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে পারেন ইউএনও ওয়াহিদা     বাংলাদেশ জঙ্গিবাদকে আশ্রয়-প্রশ্রয় দেয়নি, দেবেও না     ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৬ কোটি ৩০ লাখ     আগামী সপ্তাহের মধ্যে এইচএসসি পরীক্ষার রুটিন প্রকাশ : শিক্ষামন্ত্রী     ১ অক্টোবর থেকে সৌদি রুটে সপ্তাহে ২০ ফ্লাইট চলবে: পররাষ্ট্রমন্ত্রী     করোনায় আরো ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১৪৩৬    

স্বর্ণজয়ী সানাকে মিষ্টিমুখ করিয়ে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ২৬৯     ২৩:৫৭     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং আর্চারি টুর্নামেন্ট (স্টেজ-৩) রিকার্ড পুরুষ ব্যক্তিগত ইভেন্টে স্বর্ণজয়ী মো. রোমান সানাকে মঙ্গলবার সন্ধ্যায় গণভবনে মিষ্টিমুখ করিয়ে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী আর্চারি ক্ষেত্রে সম্ভাব্য সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, প্রধানমন্ত্রী যদি এভাবে অব্যাহত পৃষ্ঠপোষকতা ও উৎসাহ যোগান, তাহলে আগামী অলিম্পিক গেমসে বাংলাদেশের ভাল কিছু একটা করা সম্ভব।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আখতার হোসেন, আর্চারি ফেডারেশনের সভাপতি লে: জে: (অব:) মঈনুল ইসলাম এবং সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর



চোটে ফ্রেঞ্চ ওপেন শেষ সেরেনার

  সেপ্টেম্বর ৩০, ২০২০

পুরনো খবর