মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম     উন্নয়ন কর্মকান্ডে দিশেহারা হয়ে বিএনপি চক্রান্ত করছে : মোহাম্মদ নাসিম     সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে : পরিকল্পনা মন্ত্রী     বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে কাজ করার আহ্বান স্পিকারের     রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে চাপ দিতে জার্মানিকে অনুরোধ    

বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন

  সেপ্টেম্বর ১৯, ২০১৯     ৩৫     ২২:১৫     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর বনানী এফআর টাওয়ারের পেছনে স্বপ্ন সুপার শপে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মাহফুজ রিবেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট।

এর আগে গত ২৮ মার্চ দুপুরে বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ের এফ আর টাওয়ারে আগুন লাগে। ঘটনায় ২৪ জন নিহত হয়েছিলেন। আহত হন ১৩০ জন।

এফ আর টাওয়ারের ঘটনায় দেখা গেছে, আটতলায় শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। আট, নয় ও ১০ তলা পর্যন্ত আগুনে ক্ষতিগ্রস্ত হয়। ধোঁয়ার কারণে ১১ ও ১২ তলায় হতাহতের ঘটনা ঘটে।’

উত্তরণবার্তা/এআর
 



দারুণ মজার থাই ক্যাশু চিকেন

  অক্টোবর ১৯, ২০১৯     ৭

পুরনো খবর