উন্নয়নের চাকা সচল রাখতে দুর্নীতি দমনে বিকল্প নেই     ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী     বিএসএফ বাংলাদেশে এসে ‘বাহাদুরি’ দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী     জরুরি অবতরণে বাধ্য হল অমিত শাহকে বহনকারী হেলিকপ্টার     মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম    

মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯     ৫০     ০০:১২     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : সন্তান নিয়ে তার পরিকল্পনার কথা জানালেন ‘গ্লোবাল স্টার’ প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি তিনি ‘ভোগ’ পত্রিকায় দেয়া একটি সাক্ষাতকারে মা হওয়ার ইচ্ছার কথা জানান তিনি। এছাড়া আরো একটি পরিকল্পনার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

ফ্যাশন, লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’ পত্রিকায় দেয়া সাক্ষাতকারে তিনি জানান, শিশুদের সঙ্গে সময় কাটাতে তার ভাল লাগে। এখনো সময় পেলেই তিনি শিশুদের সঙ্গে সময় কাটান। এবার স্বামী নিক জোনাসের সন্তানের মা হতে চান। এটা তার ‘টু-ডু লিস্ট’-এ উপরের দিকেই রয়েছে।

সাক্ষাতকারে প্রিয়াঙ্কা জানান, মুম্বাই ও নিউ ইয়র্কে তার বাড়ি রয়েছে। এবার তিনি লস এঞ্জেলসে একটি বাড়ি কিনতে চান। তাই বাড়ি কেনা ও সন্তান নেওয়া দু’টি বিষয়ই এখন তার ‘টু-ডু লিস্ট’-এ গুরুত্বপূর্ণ জায়গায় রয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালে ডিসেম্বরে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বিয়ে করেন নিক ও প্রিয়াঙ্কা। হিন্দু মতে বিয়ে করার পাশাপাশি খ্রিস্টান মতেও বিয়ে করেন তারা।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর