উন্নয়নের চাকা সচল রাখতে দুর্নীতি দমনে বিকল্প নেই     ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী     বিএসএফ বাংলাদেশে এসে ‘বাহাদুরি’ দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী     জরুরি অবতরণে বাধ্য হল অমিত শাহকে বহনকারী হেলিকপ্টার     মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম    

ওয়েব ফিল্মে জুহি চাওলা

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ৩৯     ১২:০২     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : এক সময়ের সাড়া জাগানো জুটি ঋষি কাপুর ও জুহি চাওলা আবারও একসঙ্গে বড় পর্দায় আসার জন্য কাজ শুরু করেছিলেন। কিন্তু ঋষি অসুস্থ হয়ে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গেলে কাজ থেমে যায়। তবে একটি ওয়েব ফিল্মে শিগগিরই দেখা যাবে বলিউড অভিনেত্রী জুহি চাওলাকে।

এক সময় ‘বোল রাধা বোল’, ‘সাজন কা ঘর’র মতো অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন ঋষি কাপুর ও জুহি চাওলা জুটি। এই জনপ্রিয় জুটি আবারও বড় পর্দা ভাগ করবেন। ঋষি কাপুর যুক্তরাষ্ট্র থেকে ক্যান্সারের চিকিৎসা শেষ করে মুম্বাই ফিরেছেন। ফলে তাদের থেমে থাকা সিনেমার কাজ শিগগিরই শুরু হচ্ছে আবার।

সম্প্রতি শিশুর উন্নয়নে পিতা-মাতার ভূমিকা বিষয়ক একটি অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন জুহি। এর ফাঁকেই তিনি জানালেন ঋষির সঙ্গে তার সিনেমার কথা। তিনি বলেন, এখন ঋষি দেশে ফিরেছেন। আমি তার সঙ্গে আবারও কাজ করার জন্য মুখিয়ে আছি।

শোনা যাচ্ছিল, জুহি চাওলা নাকি একটি ওয়েব সিরিজে কাজ করছেন। কিন্তু বিস্তারিত পরিষ্কার করে তিনি নিজেই বললেন, এটি কোন ওয়েব সিরিজ নয়, এটি একটি ওয়েব-ফিল্ম। শিগগিরই আমি এটা করতে চলেছি। তবে এটা চূড়ান্ত না হওয়া পর্যন্ত আমি আর কিছু বলব না। এটি একেবারেই ভিন্নধর্মী একটি সিনেমা।

জুহি চাওলাকে সবশেষ অনিল কাপুরের বিপরীতে দেখা গেছে ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমায়।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর