উন্নয়নের চাকা সচল রাখতে দুর্নীতি দমনে বিকল্প নেই     ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী     বিএসএফ বাংলাদেশে এসে ‘বাহাদুরি’ দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী     জরুরি অবতরণে বাধ্য হল অমিত শাহকে বহনকারী হেলিকপ্টার     মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম    

শাহজালালে ৪৬ দেশের মুদ্রাসহ গ্রেফতার ১

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ৩৮     ১৯:২১     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪৬ দেশের মুদ্রাসহ এক অবৈধ ডলার ব্যবসায়ীকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ (এএপি)। তার নাম মো. মিন্টু মিয়া।

শনিবার বিকালে বিমানবন্দরের ২ নং ক্যানোপি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জে বলে জানিয়েছেন এএপির অতিরিক্ত এসপি (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

তিনি জানান, বিমানবন্দরের ২ নং ক্যানোপির পার্কিং এলাকায় যাত্রীদের কাছে ডলার লাগবে কিনা জিজ্ঞেস করে মিন্টু। কেউ ডলার লাগবে বললে তার কাছ থেকে টাকা নেয়। এরপর ডলার এনে দিবে বলে সে পালিয়ে যেত। গ্রেফতারের আগে তার কাছে ৪৬ দেশের সচল-অচল মুদ্রা পাওয়া গেছে। সাধারণত বিভিন্ন দেশের মুদ্রা দেখিয়ে সে যাত্রীদের আস্থা অর্জনের চেষ্টা করতো।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর