হাঁড়িভাঙা আমের বাগান সবার নজর কাড়ছে     কমেছে দূষণ, সেজেছে প্রকৃতি     বাজেট অধিবেশন: সংসদের কর্মকর্তা-কর্মচারীরা থাকবেন কোয়ারেন্টিনে     দেশে আটকে পড়া ইতালি প্রবাসীদের জন্য বিশেষ ফ্লাইট     করোনা দেখালো সংক্রামক রোগ কোনো সীমান্ত চেনে না     স্বাভাবিক হতে শুরু করেছে ইতালি     গবেষণা: উচ্চ রক্তচাপের রোগীদের করোনায় মৃত্যুর ঝুঁকি দ্বিগুণ     বিশ্ব পরিবেশ দিবস আজ    

শাহজালালে ৪৬ দেশের মুদ্রাসহ গ্রেফতার ১

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ১২৪     ১৯:২১     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪৬ দেশের মুদ্রাসহ এক অবৈধ ডলার ব্যবসায়ীকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ (এএপি)। তার নাম মো. মিন্টু মিয়া।

শনিবার বিকালে বিমানবন্দরের ২ নং ক্যানোপি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জে বলে জানিয়েছেন এএপির অতিরিক্ত এসপি (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

তিনি জানান, বিমানবন্দরের ২ নং ক্যানোপির পার্কিং এলাকায় যাত্রীদের কাছে ডলার লাগবে কিনা জিজ্ঞেস করে মিন্টু। কেউ ডলার লাগবে বললে তার কাছ থেকে টাকা নেয়। এরপর ডলার এনে দিবে বলে সে পালিয়ে যেত। গ্রেফতারের আগে তার কাছে ৪৬ দেশের সচল-অচল মুদ্রা পাওয়া গেছে। সাধারণত বিভিন্ন দেশের মুদ্রা দেখিয়ে সে যাত্রীদের আস্থা অর্জনের চেষ্টা করতো।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর