উন্নয়নের চাকা সচল রাখতে দুর্নীতি দমনে বিকল্প নেই     ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী     বিএসএফ বাংলাদেশে এসে ‘বাহাদুরি’ দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী     জরুরি অবতরণে বাধ্য হল অমিত শাহকে বহনকারী হেলিকপ্টার     মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম    

অস্কারে যাচ্ছে রণভীর-আলিয়ার ‘গলি বয়’

  সেপ্টেম্বর ২২, ২০১৯     ৩০     ২৩:০০     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : চলতি বছরেই ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছিল রণভীর সিং ও আলিয়া ভাট অভিনীত ‘গলি বয়’ সিনেমাটি। প্রথমবার জুটি বেঁধেই তাক লাগিয়েছিলেন তারা। মুক্তির পর থেকেই দর্শক ও সমালোচকদের প্রশংসায় ভেসেছি ছবিটি। হয়েছে ব্যবসা সফলও।
রণভীর-আলিয়ার ভক্তদের জন্য সুখবর হলো এবার ৯২তম অস্কারে সেরা আন্তর্জাতিক বিদেশি ভাষার ছবি হিসেবে ভারত থেকে যাচ্ছে রণবীর সিং ও আলিয়া ভাটের ছবি ‘গলি বয়’। বিষয়টি নিশ্চিত করেছেন গুনিত মোংগা। গত বছর অস্কার জয়ী ‘পিরিয়ড’ ডকুমেন্টারির অন্যতম প্রযোজক ছিলেন তিনি।
গলি বয় সিনেমাটি পরিচালনা করেছেন জয়া আখতার। সিনেমাটি প্রযোজনা করছে ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। এতে রণভীর সিং-আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন কালকি কোয়েচলিন।
মুম্বাই-এর রাস্তা ও বস্তি থেকে উঠে আসা এক ব্যক্তি র‌্যাপ-এর মাধ্যমে কীভাবে একজন জনপ্রিয় শিল্পী হয়ে ওঠেন, তার জীবনের লড়াই ও স্বপ্নের পিছনে দৌড়ের গল্পই দেখানো হয়েছে গালি বয়-তে।
২০২০ সালের ৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত হবে ৯২
উত্তরণবার্তা/অআ



পুরনো খবর