আতিক-তাপসের শপথ আজ     করোনায় পাশে থাকায় প্রধানমন্ত্রীকে চীনা প্রেসিডেন্টের ধন্যবাদ     রাজধানীতে ভবনে আগুন, শিশুসহ নিহত ৩     বিচার বিভাগে বছরব্যাপী কর্মসূচি     এবার যুব মহিলা লীগে শুদ্ধি অভিযানের নির্দেশ প্রধানমন্ত্রীর     কিশোরগঞ্জে ফের ২ ট্রেন মুখোমুখি, অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা     নারী-শিশু নির্যাতন প্রতিরোধে ১ মার্চ থেকে ১৪ দলের সামাজিক অন্দোলন কর্মসূচি শুরু     শিশুদেরকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে : শিরীন শারমিন চৌধুরী    

ফু-ওয়াং ক্লাব সিলগালা, অবৈধ মদ জব্দ

  সেপ্টেম্বর ২৬, ২০১৯     ৪৯     ১৪:৫৩     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর গুলশান-তেজগাঁও লিংক রোডের ফু-ওয়াং ক্লাবে অভিযান চালিয়ে বিদেশি অবৈধ মদ ও বিয়ার জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। বুধবার মধ্যরাত থেকে পরিচালিত অভিযান শেষে ক্লাবটি সিলগালা করে দেয়া হয়।

এ খবর নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম। তিনি বলেন, সারা রাত ধরে এই অভিযানটি চালানো হয়। আজ সকাল বেলা সব গণনা শেষ করে আমরা এখানে বিপুল পরিমাণ অবৈধ মাদক পাই, যা তাদের মজুদ বইতে সঠিকভাবে উল্লেখ নেই। ট্রেড লাইসেন্সের বিপরীতে সুনির্দিষ্ট পরিমাপ থাকে যে একটা ট্রেড লাইসেন্সে কি পরিমাণ বিয়ার বা মদ থাকবে। সেই পরিমাপের কোনো মাত্রা এখানে ছিল না এবং অধিক মাত্রায় মদ এবং বিয়ার আমরা পেয়েছি।

তিনি আরো বলেন, মামলায় প্রধান আসামি অর্থাৎ এই ক্লাবের যে স্বত্ত্বাধিকার মো. শেখ নুরুল ইসলাম তার ট্রেড লাইসেন্স অনুযায়ী আমরা তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করব। তার বিরুদ্ধে মামলা দায়ের কবর। যে তিনজন কর্মচারী আছেন ম্যানেজার, বার টেন্ডার তাদের বিরুদ্ধে আমরা মামলা দায়ের করছি।

উত্তরণবার্তা/এআর



আতিক-তাপসের শপথ আজ

  ফেব্রুয়ারি ২৭, ২০২০

সৌম্যর বিয়েতে মারামারি!

  ফেব্রুয়ারী ২৭, ২০২০     ১২২

বিচার বিভাগে বছরব্যাপী কর্মসূচি

  ফেব্রুয়ারী ২৭, ২০২০     ৩০

জুভেন্টাসকে হারালো লিঁও

  ফেব্রুয়ারী ২৭, ২০২০     ২৩

যেভাবে তৈরি করবেন কাঁচকলার ভর্তা

  ফেব্রুয়ারী ২৭, ২০২০     ১৪

আতিক-তাপসের শপথ আজ

  ফেব্রুয়ারী ২৭, ২০২০     ১৪

মার্চে মুক্তি পাবে শাহেনশাহ

  ফেব্রুয়ারী ২৭, ২০২০     ১৩

পুরনো খবর