হাঁড়িভাঙা আমের বাগান সবার নজর কাড়ছে     কমেছে দূষণ, সেজেছে প্রকৃতি     বাজেট অধিবেশন: সংসদের কর্মকর্তা-কর্মচারীরা থাকবেন কোয়ারেন্টিনে     দেশে আটকে পড়া ইতালি প্রবাসীদের জন্য বিশেষ ফ্লাইট     করোনা দেখালো সংক্রামক রোগ কোনো সীমান্ত চেনে না     স্বাভাবিক হতে শুরু করেছে ইতালি     গবেষণা: উচ্চ রক্তচাপের রোগীদের করোনায় মৃত্যুর ঝুঁকি দ্বিগুণ     বিশ্ব পরিবেশ দিবস আজ    

ঢাকায় ক্যাসিনোতে র‌্যাবের অভিযান ॥ বিদেশিদের পালাতে সহায়তার অভিযোগে দুই পুলিশ সদস্য বরখাস্ত

  সেপ্টেম্বর ২৬, ২০১৯     ১২৯     ১৯:৫২     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর মতিঝিল ও ফকিরাপুল এলাকার বিভিন্ন ক্যাসিনোতে র‌্যাবের অভিযানের পর জড়িত বিদেশিদের পালাতে সহায়তা ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় দুই পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম আজ বৃহস্পতিবার ডিএমপি’র সদর দফতরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে একথা জানান।
তিনি বলেন, রমনা থানার কনস্টেবল দীপঙ্কর চাকমা ও ডিএমপির প্ররক্ষা বিভাগের এএসআই গোলাম হোসেন মিঠুর বিরুদ্ধে বিদেশীদের পালাতে সহায়তার অভিযোগ ও তাদের গতিবিধি সন্দেজনক হওয়ায় সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে বলেও ডিএমপি কমিশনার উল্লেখ করেন।
সম্প্রতি রাজধানীর সেগুন বাগিচার একটি ভবনের সিসি ক্যামেরায় ধারণ করা ভিডিও ভাইরাল হওয়ার পর পুলিশের বিরুদ্ধে বিদেশিদের পালাতে সহায়তার অভিযোগ ওঠে।
গত ১৮ সেপ্টেম্বর র‌্যাব ফকিরাপুলের ইয়ংমেনস, ওয়ান্ডারার্স ক্লাব এবং মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে ক্যাসিনো পরিচালনার বিপুল পরিমান সরঞ্জাম ও নগদ টাকা ও মাদক দ্রব্য জব্দ করে।
ওই রাতেই নগরীর সেগুনবাগিচার ভবন সামিট হাসান লজের সিসি ক্যামেরায় একটি ভিডিও চিত্র আসে সোশাল মিডিয়ায়, যে ভবনে বেশ কয়েকজন নেপালি থাকতেন।
ভিডিওতে দেখা যায়, নেপালিরা ওই বাড়ি ছাড়ার আগে সেখানে ঢোকেন কয়েকজন, তাদের একজনের হাতে ওয়াকিটকি ছিল।
ওয়াকিটকি হাতে ওই ব্যক্তি সাদা পোশাকে থাকা পুলিশ সদস্য বলে গণমাধ্যমে খবর আসে।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর