লেখাপড়া করে মেধা অর্জন করতে হবে : রাষ্ট্রপতি     সন্ত্রাসী, চাঁদাবাজ, টেন্ডারবাজ, ভূমিদস্যু, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীরা সাবধান     জিসানের মুক্তির খবর ভিত্তিহীন : স্বরাষ্ট্রমন্ত্রী     বুয়েট আন্দোলনে শিবির-ছাত্রদল সক্রিয় : তথ্যমন্ত্রী     হাজিবিস মোকাবেলায় ২৭ হাজার সেনা, মৃতের সংখ্যা বেড়ে ২৩     উচ্চফলনশীল নতুন ধান উদ্ভাবন করলেন বাকৃবির ভিসি     ছেলে এবং মেয়ে শিশুর সমতা নিশ্চিতে বৈষম্যহীন অনুকূল পরিবেশ গড়ে তুলতে হবে     পুলিশের ৫৮ এএসপি পদোন্নতি পেয়ে অতিঃ পুলিশ সুপার হলেন    

মিস ওয়ার্ল্ড হতে ৩৭ হাজার সুন্দরীর আবেদন, আসছে সেরা ২০

  সেপ্টেম্বর ২৬, ২০১৯     ১০৮     ২০:০৯     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : শুরু হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ খোঁজার প্রতিযোগিতা। গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচনের এই আয়োজনটি।
অমিকন এন্টারটেইনমেন্টে সঙ্গে অনুষ্ঠানটির আয়োজক সহযোগী হিসেবে থাকছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।
এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২ শত ৪৩ জন সুন্দরী নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন। তাদের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন দেবাশীষ বিশ্বাস, লুনা ,সুমনা সোমা, রফিকুল ইসলাম র্যাফ।
সেখান থেকে যাচাই বাছাই শেষে বর্তমানে টিকে আছেন ৩৫ জন সুন্দরী। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরও কিছু যোগ্যতার উপর ভিত্তি করে এদের বাছাই করা হয়েছে। তাদের নিয়ে চলছে গ্রুমিং পর্ব। তাদের নিয়ে শুরু হয়েছে প্রতিযোগিতার মূল পর্ব। প্রধান তিন বিচারক চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলম এখান থেকে আজ ২৬ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সেরা ২০ বাছাই করবেন।
বিচারক ফেরদৌস জানান, ‘সেরা ৩৫ জনকে নিয়ে চলছে গ্রুমিং। উপস্থাপনা, নাচ, গান, অভিনয়, সামাজিকতা, মানবিকতাসহ নানা বিষয়ের উপর জোর দিয়ে তৈরি করা হচ্ছে প্রতিযোগীদের। সেইসঙ্গে গুরুত্ব দেয়া হচ্ছে গত বছরগুলোতে বিশ্বসুন্দরীর মঞ্চে বাংলাদেশি সুন্দরীদের সীমাবদ্ধতা গুলোকেও। আশা করছি এবারে খুব ভালো কিছু হবে।’
মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অডিশন পর্বগুলো ধারণ করা হয়েছে এটিএন বাংলার ক্যামেরায়। আগামী ২৭ সেপ্টেম্বর, শুক্রবার থেকে প্রতি শুক্র এবং সোমবার রাত ৮টায় প্রচার করা হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’।
উত্তরণবার্তা/অআ



পুরনো খবর