লেখাপড়া করে মেধা অর্জন করতে হবে : রাষ্ট্রপতি     সন্ত্রাসী, চাঁদাবাজ, টেন্ডারবাজ, ভূমিদস্যু, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীরা সাবধান     জিসানের মুক্তির খবর ভিত্তিহীন : স্বরাষ্ট্রমন্ত্রী     বুয়েট আন্দোলনে শিবির-ছাত্রদল সক্রিয় : তথ্যমন্ত্রী     হাজিবিস মোকাবেলায় ২৭ হাজার সেনা, মৃতের সংখ্যা বেড়ে ২৩     উচ্চফলনশীল নতুন ধান উদ্ভাবন করলেন বাকৃবির ভিসি     ছেলে এবং মেয়ে শিশুর সমতা নিশ্চিতে বৈষম্যহীন অনুকূল পরিবেশ গড়ে তুলতে হবে     পুলিশের ৫৮ এএসপি পদোন্নতি পেয়ে অতিঃ পুলিশ সুপার হলেন    

ভুটানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

  সেপ্টেম্বর ২৮, ২০১৯     ২৩     ০০:২০     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। শুক্রবার নেপালের কাঠমান্ডুর এপিএফ স্টেডিয়ামে ৪-০ গোলে জিতেছে বাংলাদেশের যুবারা।

খেলার প্রথমার্ধেই তানভীর হোসেন, ফয়সাল আহমেদ ফাহিম ও মারাজ হোসেন একটি করে গোল করেন। দ্বিতীয়ার্ধের এসে যোগ করা সময়ে আরেকটি গোল করেন দীপক রয়। শেষপর্যন্ত ৪টি গোল করে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

শ্রীলঙ্কাকে ৩-০ গোলে হারিয়ে এবারের সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপ শুরু করে বাংলাদেশ। এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে ড্র করে ভারতের সঙ্গে। অবশেষে ফাইনালের টিকিট পেল বাংলাদেশের যুবারা।

টুর্নামেন্টের ফাইনাল খেলা হবে রোববার। ভারত ও মালদ্বীপের খেলায় যে দল জয়ী হবে ফাইনালেই তার বিপক্ষে লড়বে বাংলাদেশ।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর