শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারাল বাংলাদেশ     বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য     প্রধানমন্ত্রীর জন্য হোম অব ক্রিকেটে ‘ব্যালকনি’     সিআরআই’র সহযোগিতায় আওয়ামী লীগের সম্মেলন ওয়েবসাইট চালু     রাজধানীতে পাতাল রেল নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছে সরকার     অ্যাটর্নি জেনারেলের মন্তব্য, আদালত অবমাননা করেছেন বিএনপিপন্থী আইনজীবীরা     পার্ল হারবারে বন্দুক হামলা, নিহত ২     বিএনপি অরাজকতা করলে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের    

জাতীয় পার্টি দেশ ও জাতির স্বার্থে কাজ করবে : জি. এম. কাদের

  সেপ্টেম্বর ২৮, ২০১৯     ৬৭     ১৮:০৪     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান জি. এম. কাদের এমপি গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে এবং একটি সমৃদ্ধ সোনার বাংলা গড়ার লক্ষ্যে হুসেইন মুহাম্মদ এরশাদ যেসব কাজের পরিকল্পনা করেছিলেন তারই অসমাপ্ত কাজ দেশ ও জাতির স্বার্থে বাস্তবায়ন করতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।
আজ জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির পক্ষ থেকে তাঁকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি আহ্বায়ক ডা. আজিজুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য-সচিব আল আমিন মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য সালমা ইসলাম, এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির যুগ্ম আহ্বায়ক জহুরুল ইসলাম মিন্টু প্রমুখ।
জি.এম.কাদের বলেন, হুসেইন মুহাম্মদ এরশাদ মুক্তিযোদ্ধাদের জন্য অফিস তৈরি করার স্থান দিয়েছিলেন। তিনি মুক্তিযোদ্ধাদের জন্য কল্যাণ ট্রাস্ট ও বিভিন্ন অর্থনৈতিক সুযোগ-সুবিধাও দিয়েছিলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী দলমত নির্বিশেষে জিরো টলারেন্স নীতিতে দুর্নীতি কঠোর হাতে দমন করছেন। সেটাকে জাতীয় পার্টি স্বাগত জানায়। দুর্নীতির কারণে দেশে বেকার সমস্যা ভয়াবহ আকার ধারণ করছে। তাই বেকার সমস্যা সমাধান ও কর্মসংস্থান সৃষ্টি করে দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে।

উত্তরণবার্তা/দীন



কাউখালীতে শীতবস্ত্র বিতরণ

  ডিসেম্বর ০৫, ২০১৯

সাকিবের ঘটনায় বিসিবির শিক্ষা

  ডিসেম্বর ০৫, ২০১৯     ১০৪

৫ ডিসেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  ডিসেম্বর ০৫, ২০১৯     ২৫

পুরনো খবর