উন্নয়নের চাকা সচল রাখতে দুর্নীতি দমনে বিকল্প নেই     ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী     বিএসএফ বাংলাদেশে এসে ‘বাহাদুরি’ দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী     জরুরি অবতরণে বাধ্য হল অমিত শাহকে বহনকারী হেলিকপ্টার     মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম    

এবিএল সেলিব্রেশন ও সাইনিং সেরেমনি অনুষ্ঠিত

  সেপ্টেম্বর ২৯, ২০১৯     ১৭৪     ১৮:৩৫     আরও
--

উত্তরণ বার্তা  ডেস্ক : সবকিছুই অনলাইনে— এই স্লোগান সামনে রেখে বেচাকেনার অন্যতম বৃহৎ পোর্টাল আমারবাজার লিমিটেডের সেলিব্রেশন ও বিভিন্ন কোম্পানির সঙ্গে সাইনিং সেরেমনি ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর মহানগর নাট্যমঞ্চে অনুষ্ঠিত এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের নির্বাহী পরিচালক গোলাম শাহরিয়ার কবির।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আমারবাজার লিমিটেডের চেয়ারম্যান মো. মামুনার রশিদ, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান, ডিএমডি মো. আশরাফুল আমীনসহ কোম্পানির পরিচালক জিএম গোলাম রব্বানি, মো. মুঞ্জুরুল মোর্শেদ, মো. মনিরুজ্জামান, মাসুদুর রহমান, মোহাম্মদ আব্দুল হান্নান, তাজুল ইসলাম, সুলতান আহমেদ, একেএম শহীদুল হক প্রমুখ। পাশাপাশি ২৯ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে শুরু হয়েছে ২ দিন ব্যাপী সেলিব্রেটিদের আনন্দ-উদযাপন ও কর্মশালা।

উল্লেখ্য, আমারবাজার লিমিটেডের সঙ্গে প্রায় ৫ লাখ রিটেইলার সম্পৃক্ত রয়েছে। অফ লাইনের ক্রেতাদের অনলাইনে সম্পৃক্ত করার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন-পরিকল্পনা নিয়ে কাজ করছে আমারবাজার। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেছেন, এই প্রতিষ্ঠান দেশ-বিদেশের প্রায় ৭৫টি প্রতিষ্ঠানের সঙ্গে অন-লাইন পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানের হাজার হাজার পণ্য গ্রাহকদের চাহিদা অনুযায়ী ঘরেঘরে পৌঁছে দিচ্ছে আমারবাজার লিমিটেড। শুধু বেচাকেনাই নয়, তৃণমূল পর্যায়ের গ্রাহকদের পণ্যসেবা নিশ্চিত করাও এই প্রতিষ্ঠানের দৃঢ় অঙ্গীকার।

উত্তরণ বার্তা/আসো   

 



পুরনো খবর