লেখাপড়া করে মেধা অর্জন করতে হবে : রাষ্ট্রপতি     সন্ত্রাসী, চাঁদাবাজ, টেন্ডারবাজ, ভূমিদস্যু, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীরা সাবধান     জিসানের মুক্তির খবর ভিত্তিহীন : স্বরাষ্ট্রমন্ত্রী     বুয়েট আন্দোলনে শিবির-ছাত্রদল সক্রিয় : তথ্যমন্ত্রী     হাজিবিস মোকাবেলায় ২৭ হাজার সেনা, মৃতের সংখ্যা বেড়ে ২৩     উচ্চফলনশীল নতুন ধান উদ্ভাবন করলেন বাকৃবির ভিসি     ছেলে এবং মেয়ে শিশুর সমতা নিশ্চিতে বৈষম্যহীন অনুকূল পরিবেশ গড়ে তুলতে হবে     পুলিশের ৫৮ এএসপি পদোন্নতি পেয়ে অতিঃ পুলিশ সুপার হলেন    

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-মা

  সেপ্টেম্বর ৩০, ২০১৯     ২০     ১৯:১৯     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নাসিরনগরে বখাটে ও মাদকাসক্ত ছেলের উৎপাত সইতে না পেরে অবশেষে পুলিশে দিলেন অসহায় এক পিতা-মাতা। আটকের পর ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তাকে এক বছরের কারাদণ্ড দেয়া হয়।

মাদকাসক্ত আজিম উদ্দিন (৩০) উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের রফিক মিয়ার ছেলে। মা কুলসুমা বেগম জানান, নেশার টাকার জন্য প্রায় আমাদের ও পবিবারের লোকজনকে বিভিন্ন ভাবে নির্যাতন করত এবং ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করত। এমনকি তার পিতা এবং আমাকে শারীরিকভাবে লাঞ্চিত করত।

আজ সোমবার সকালে পরিবারের লোকজন নেশাগ্রস্থ আজিম উদ্দিনকে আটক করে পিতা-মাতার উপস্থিতিতে নাসিরনগর থানা পুলিশে সোর্পদ করে। দুপুরে উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিস্ট্রেট আজগর আলীর আদালতে হাজির করলে আজিম উদ্দিনকে এক বছরের দণ্ড দেন তিনি।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর