লেখাপড়া করে মেধা অর্জন করতে হবে : রাষ্ট্রপতি     সন্ত্রাসী, চাঁদাবাজ, টেন্ডারবাজ, ভূমিদস্যু, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীরা সাবধান     জিসানের মুক্তির খবর ভিত্তিহীন : স্বরাষ্ট্রমন্ত্রী     বুয়েট আন্দোলনে শিবির-ছাত্রদল সক্রিয় : তথ্যমন্ত্রী     হাজিবিস মোকাবেলায় ২৭ হাজার সেনা, মৃতের সংখ্যা বেড়ে ২৩     উচ্চফলনশীল নতুন ধান উদ্ভাবন করলেন বাকৃবির ভিসি     ছেলে এবং মেয়ে শিশুর সমতা নিশ্চিতে বৈষম্যহীন অনুকূল পরিবেশ গড়ে তুলতে হবে     পুলিশের ৫৮ এএসপি পদোন্নতি পেয়ে অতিঃ পুলিশ সুপার হলেন    

ওল্ড ট্রাফোর্ডে ম্যানইউকে রুখে দিল আর্সেনাল

  অক্টোবর ০১, ২০১৯     ২২     ১২:৪৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : চেনা মাঠে শুরুতে এগিয়ে গিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে দ্বিতীয়ার্ধে লিড ধরে রাখতে পারেনি তারা । এক গোল হজমের পর আর ব্যবধান গড়তে পারেনি রেড ডেভিলসরা। তাই শক্তিশালী আর্সেনালেরর বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে তাদের।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে গতকাল ওল্ড ট্রাফোর্ডে আর্সেনালকে স্বাগত জানায় ম্যানইউ। দুই দলের মধ্যকার হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচটি শেষপর্যন্ত ১-১ গোলে ড্র হয়েছে।

ম্যাচের শুরু থেকেই আক্রমণে কেউ কাউকে ছাড় না দিলেও প্রথমার্ধে কয়েকবার গোলের ‍সুযোগ পায় ম্যানইউ। তবে ম্যাচের ৪৫ মিনিটে জালের দেখা পায় স্বাগতিকরা। র‌্যাশফোর্ডের  কাছ থেকে বল পেয়ে প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে বুলেট গতির শটে জাল খুঁজে নেন ম্যাকটমিনে। ক্রসবার ঘেঁষে বল আর্সেনালের গোলপোস্টে ঢুকে যায়।

বিরতির পর ম্যাচের ৫৮তম মিনিটে আর্সেনাল সমতাসূচক গোলটি করে। সতীর্থের ডি-বক্সে বাড়ানো বল ধরে আগুয়ান গোলরক্ষকের উপর দিয়ে জালে পাঠান আউবামেয়াং। অফসাইডের পতাকা উঁচিয়ে ধরেন লাইন্সম্যান। তবে ভিএআরের সাহায্যে রেফারি গোলের বাঁশি বাজালে উচ্ছ্বাস ছড়ায় গানার শিবিরে।

এরপর ব্যবধান গড়তে জোর প্রচেষ্টা চালায় ম্যানইউ। ম্যাচের ৬৩ মিনিটে পল পগবার জোরালো শট পোস্ট ঘেঁষে চলে যায়। যোগ করা সময়ে বিপজ্জনক জায়গায় ফ্রি-কিক পেয়েছিল উলে গুনার সুলশারের দল। কিন্তু র‌্যাশফোর্ডের শট লেনো ঝাঁপিয়ে ঠেকালে মূল্যবান ১ পয়েন্ট নিয়ে ফেরে আর্সেনাল।

এ ম্যাচে ড্রয়ের পর সাত ম্যাচে তিনটি করে জয় ও ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠেছে উনাই এমেরির দল আর্সেনাল। ৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৭ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে লিভারপুল।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর