শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারাল বাংলাদেশ     বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য     প্রধানমন্ত্রীর জন্য হোম অব ক্রিকেটে ‘ব্যালকনি’     সিআরআই’র সহযোগিতায় আওয়ামী লীগের সম্মেলন ওয়েবসাইট চালু     রাজধানীতে পাতাল রেল নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছে সরকার     অ্যাটর্নি জেনারেলের মন্তব্য, আদালত অবমাননা করেছেন বিএনপিপন্থী আইনজীবীরা     পার্ল হারবারে বন্দুক হামলা, নিহত ২     বিএনপি অরাজকতা করলে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের    

দুই মামলায় আবারো ৯ দিনের রিমান্ডে জি কে শামীম

  অক্টোবর ০২, ২০১৯     ৫৩     ১৯:০৫     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গুলশান থানায় মানি লন্ডারিং ও অস্ত্র আইনে দায়ের করা পৃথক দুই মামলায় দুর্নীতিবাজ ঠিকাদার এস এম গোলাম কিবরিয়া শামীমের (জি কে শামীম) ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম শুনানি শেষে মানি লন্ডারিং মামলায় ৫ দিন ও অস্ত্র মামলায় তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দশ দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় গুলশান থানায় দায়ের হওয়া মানি লন্ডারিং মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন। এরপরে মানি লন্ডারিং মামলায় তার ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন সিআইডি পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সাঈদ। অপরদিকে অস্ত্র আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন র‌্যাব-১’ এর উপ পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক।

জি কে শামীমের পক্ষে এডভোকেট আবদুর রহমান হাওলাদার ও এডভোকেট আসাদুজ্জামান রিমান্ডের বিরোধিতা করে তাদের মক্কেলের জামিন প্রার্থনা করেন। আদালত উভয়পক্ষের বক্তব্য শুনে জামিনের আবেদন না-মঞ্জুর করে রিমান্ড মঞ্জুরের আদেশ প্রদান করেন। এদিকে মঙ্গলবার যুবলীগ নেতা জি কে শামীমের সাত দেহরক্ষীর ফের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

উত্তরণবার্তা/দীন



কাউখালীতে শীতবস্ত্র বিতরণ

  ডিসেম্বর ০৫, ২০১৯

সাকিবের ঘটনায় বিসিবির শিক্ষা

  ডিসেম্বর ০৫, ২০১৯     ৯৭

৫ ডিসেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  ডিসেম্বর ০৫, ২০১৯     ২৫

পুরনো খবর