সপ্তাহের শেষে বৃষ্টিপাত বাড়তে পারে     নরেন দাসকে আমরা হারিয়ে যেতে দিবো না : আইনমন্ত্রী     সৌদি সীমান্তে মার্কিন গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হুতিরা     নানা আয়োজনে বান্দরবানে আষাঢ়ী পূর্ণিমা উদযাপন     করোনাকালে রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড     করোনা আক্রান্ত এমপি সালমা চৌধুরীকে আনা হলো ঢাকায়     আফগান কারাগারে আইএসের হামলা অব্যাহত, নিহত ২৪     টাঙ্গাইলে বন্যার পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু    

দুই মামলায় আবারো ৯ দিনের রিমান্ডে জি কে শামীম

  অক্টোবর ০২, ২০১৯     ২২৯     ১৯:০৫     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গুলশান থানায় মানি লন্ডারিং ও অস্ত্র আইনে দায়ের করা পৃথক দুই মামলায় দুর্নীতিবাজ ঠিকাদার এস এম গোলাম কিবরিয়া শামীমের (জি কে শামীম) ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম শুনানি শেষে মানি লন্ডারিং মামলায় ৫ দিন ও অস্ত্র মামলায় তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দশ দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় গুলশান থানায় দায়ের হওয়া মানি লন্ডারিং মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন। এরপরে মানি লন্ডারিং মামলায় তার ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন সিআইডি পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সাঈদ। অপরদিকে অস্ত্র আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন র‌্যাব-১’ এর উপ পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক।

জি কে শামীমের পক্ষে এডভোকেট আবদুর রহমান হাওলাদার ও এডভোকেট আসাদুজ্জামান রিমান্ডের বিরোধিতা করে তাদের মক্কেলের জামিন প্রার্থনা করেন। আদালত উভয়পক্ষের বক্তব্য শুনে জামিনের আবেদন না-মঞ্জুর করে রিমান্ড মঞ্জুরের আদেশ প্রদান করেন। এদিকে মঙ্গলবার যুবলীগ নেতা জি কে শামীমের সাত দেহরক্ষীর ফের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর