শেখ রাসেলের জন্মদিন আজ     সব সম্প্রদায়ের মানুষের নিরাপদ জীবনযাপন নিশ্চিত করতে কাজ করছে সরকার     বিএসএফ সদস্য নিহতের ঘটনা ‘অনাকাঙ্ক্ষিত’ : স্বরাষ্ট্রমন্ত্রী     সমাধান হওয়া ইস্যু হালে পানি পাবে না: ঐক্যফ্রন্টকে ড. হাছান মাহমুদ     বাংলাদেশে ফুটবলের কাছে ক্রিকেট পাত্তাই পাবে না : ফিফা সভাপতি     ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা     ভ্যাট চালানপত্র ৫ বছর সংরক্ষণ বাধ্যতামূলক করেছে এনবিআর     নবম জাতীয় সংসদের প্রশ্নোত্তর সংকলনের মোড়ক উন্মোচন প্রধানমন্ত্রীর    

দক্ষিণ কোরিয়ায় টাইফুন মিতাগর কেড়ে নিল ৯ প্রাণ

  অক্টোবর ০৪, ২০১৯     ২১     ০০:৩৭     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : দক্ষিণ কোরিয়ায় টাইফুন মিতাগের আঘাতে অন্তত নয় জনের প্রাণহানি এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। টাইফুনের প্রভাবে দেশটিতে ভারি বৃষ্টি ও প্রবল বাতাস বয়ে যাচ্ছে।

দেশটির দক্ষিণাঞ্চলে বুধবার রাতে টাইফুন আঘাত হানে। এ সময়ে দুর্গত এলাকায় তাৎক্ষণিক বন্যা ও ভূমিধসের বিষয়ে সতর্ক করা হয়।

স্বরাষ্ট্র ও নিরাপত্তা মন্ত্রণালয় বলছে, বৃহস্পতিবার বিকেল নাগাদ মোট নয় জনের প্রাণহানি হয়েছে। এ সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

মন্ত্রণালয় আরো বলছে, ঝড়ে এক হাজার বাড়িঘর ধ্বংস এবং দেড় হাজারেরও বেশি লোককে তাদের বাড়িঘর থেকে অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে।

মিতাগ চলতি বছরের ১৮তম টাইফুন এবং কোরীয় উপদ্বীপে আঘাত হানা সপ্তম ঝড়।-এএফপি

উত্তরণবার্তা/এআর



শেখ রাসেলের জন্মদিন আজ

  অক্টোবর ১৮, ২০১৯

পুরনো খবর