উন্নয়নের চাকা সচল রাখতে দুর্নীতি দমনে বিকল্প নেই     ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী     বিএসএফ বাংলাদেশে এসে ‘বাহাদুরি’ দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী     জরুরি অবতরণে বাধ্য হল অমিত শাহকে বহনকারী হেলিকপ্টার     মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম    

সিটি ব্যাংক ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের মধ্যে চুক্তি স্বাক্ষর

  অক্টোবর ০৪, ২০১৯     ১৯     ০০:৪৯     আরও
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : সিটি ব্যাংক ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তি অনুযায়ী এখন থেকে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস কার্ডমেম্বাররা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস কাউন্টার থেকে টিকিট ক্রয় করলে ১০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। এটি আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ উভয় যাত্রাপথের জন্য প্রযোজ্য।

সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেসের ডেবিট ও ক্রেডিট উভয় প্রকার কার্ডের গ্রাহকরাই এই সুবিধা ভোগ করতে পারবেন। এই সুযোগ গত ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে, যা চলবে ২০২০ সালের ১৫ মার্চ পর্যন্ত।

সিটি ব্যাংকের রশীদ টাওয়ারে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্যাংকের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস প্রধান মো. জাফরুল হাসান এবং ইউএস-বাংলা এয়ারলাইন্সের মার্কেটিং অ্যান্ড সেলস প্রধান মো. শফিকুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের মার্চেন্ট অ্যান্ড ই-কমার্স বিজনেসের প্রধান আরিফুর রহমান এবং ইউএস-বাংলা এয়ারলাইন্সের রিজার্ভেশন ব্যবস্থাপক মাইনুল হক এবং মার্কেটিং অ্যান্ড সেলসের উপ-ব্যবস্থাপক মো. নাইমুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর