শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারাল বাংলাদেশ     বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য     প্রধানমন্ত্রীর জন্য হোম অব ক্রিকেটে ‘ব্যালকনি’     সিআরআই’র সহযোগিতায় আওয়ামী লীগের সম্মেলন ওয়েবসাইট চালু     রাজধানীতে পাতাল রেল নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছে সরকার     অ্যাটর্নি জেনারেলের মন্তব্য, আদালত অবমাননা করেছেন বিএনপিপন্থী আইনজীবীরা     পার্ল হারবারে বন্দুক হামলা, নিহত ২     বিএনপি অরাজকতা করলে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের    

শীর্ষ সন্ত্রাসী জিসান দুবাইয়ে গ্রেফতার

  অক্টোবর ০৪, ২০১৯     ৫১     ১৫:৫৭     আইন-আদালত
-- রেড নোটিসে জিসান আহমেদ- বিবিসি বাংলা থেকে নেওয়া ছবি

আন্তর্জাতিক ডেস্ক : দেশের তালিকাভুক্ত পলাতক শীর্ষ সন্ত্রাসী জিসান আহমেদকে সংযুক্ত আরব আমিরাতের দুবাই নগরীতে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সদর দফতরের এআইজি, ন্যাশনাল সেন্ট্রাল ব্যুরো (এনসিবি) মহিউল ইসলাম তার গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন বলে ডিএমপি’র নিউজ পোর্টালে জানানো হয়।
র্পোটালে বলা হয়, এনসিবি ঢাকা-এনসিবি দুবাই বিভিন্ন তথ্য-উপাত্ত যাচাই-বাছাইয়ের পর বুধবার নিশ্চিত হয় যে, বাংলাদেশের শীর্ষ সন্ত্রাসী জিসানই গ্রেফতারকৃত ব্যক্তি। ইন্টারপোলে তার নামে রেড অ্যালার্ট জারি ছিল।
উল্লেখ্য,স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘোষিত দেশের গত এক দশকের শীর্ষ ২৩ সন্ত্রাসীর একজন হলো জিসান। তাকে ধরিয়ে দেয়ার জন্য পুরস্কার ঘোষণা করা হয়েছিল। রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা, মতিঝিলসহ বেশ কিছু এলাকায় তার একচ্ছত্র আধিপত্য ছিল। তার বিরুদ্ধে ব্যবসায়ীদের কাছে চাঁদাবাজি ও টেন্ডারবাজি করার অভিযোগ রয়েছে। ইন্টারপোল তার নামে রেড অ্যালার্ট জারি করে রেখেছে।

উত্তরণবার্তা/দীন



কাউখালীতে শীতবস্ত্র বিতরণ

  ডিসেম্বর ০৫, ২০১৯

সাকিবের ঘটনায় বিসিবির শিক্ষা

  ডিসেম্বর ০৫, ২০১৯     ১০৩

৫ ডিসেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  ডিসেম্বর ০৫, ২০১৯     ২৫

পুরনো খবর