লেখাপড়া করে মেধা অর্জন করতে হবে : রাষ্ট্রপতি     সন্ত্রাসী, চাঁদাবাজ, টেন্ডারবাজ, ভূমিদস্যু, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীরা সাবধান     জিসানের মুক্তির খবর ভিত্তিহীন : স্বরাষ্ট্রমন্ত্রী     বুয়েট আন্দোলনে শিবির-ছাত্রদল সক্রিয় : তথ্যমন্ত্রী     হাজিবিস মোকাবেলায় ২৭ হাজার সেনা, মৃতের সংখ্যা বেড়ে ২৩     উচ্চফলনশীল নতুন ধান উদ্ভাবন করলেন বাকৃবির ভিসি     ছেলে এবং মেয়ে শিশুর সমতা নিশ্চিতে বৈষম্যহীন অনুকূল পরিবেশ গড়ে তুলতে হবে     পুলিশের ৫৮ এএসপি পদোন্নতি পেয়ে অতিঃ পুলিশ সুপার হলেন    

শীর্ষ সন্ত্রাসী জিসান দুবাইয়ে গ্রেফতার

  অক্টোবর ০৪, ২০১৯     ১৬     ১৫:৫৭     আইন-আদালত
-- রেড নোটিসে জিসান আহমেদ- বিবিসি বাংলা থেকে নেওয়া ছবি

আন্তর্জাতিক ডেস্ক : দেশের তালিকাভুক্ত পলাতক শীর্ষ সন্ত্রাসী জিসান আহমেদকে সংযুক্ত আরব আমিরাতের দুবাই নগরীতে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সদর দফতরের এআইজি, ন্যাশনাল সেন্ট্রাল ব্যুরো (এনসিবি) মহিউল ইসলাম তার গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন বলে ডিএমপি’র নিউজ পোর্টালে জানানো হয়।
র্পোটালে বলা হয়, এনসিবি ঢাকা-এনসিবি দুবাই বিভিন্ন তথ্য-উপাত্ত যাচাই-বাছাইয়ের পর বুধবার নিশ্চিত হয় যে, বাংলাদেশের শীর্ষ সন্ত্রাসী জিসানই গ্রেফতারকৃত ব্যক্তি। ইন্টারপোলে তার নামে রেড অ্যালার্ট জারি ছিল।
উল্লেখ্য,স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘোষিত দেশের গত এক দশকের শীর্ষ ২৩ সন্ত্রাসীর একজন হলো জিসান। তাকে ধরিয়ে দেয়ার জন্য পুরস্কার ঘোষণা করা হয়েছিল। রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা, মতিঝিলসহ বেশ কিছু এলাকায় তার একচ্ছত্র আধিপত্য ছিল। তার বিরুদ্ধে ব্যবসায়ীদের কাছে চাঁদাবাজি ও টেন্ডারবাজি করার অভিযোগ রয়েছে। ইন্টারপোল তার নামে রেড অ্যালার্ট জারি করে রেখেছে।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর