শেখ রাসেলের জন্মদিন আজ     সব সম্প্রদায়ের মানুষের নিরাপদ জীবনযাপন নিশ্চিত করতে কাজ করছে সরকার     বিএসএফ সদস্য নিহতের ঘটনা ‘অনাকাঙ্ক্ষিত’ : স্বরাষ্ট্রমন্ত্রী     সমাধান হওয়া ইস্যু হালে পানি পাবে না: ঐক্যফ্রন্টকে ড. হাছান মাহমুদ     বাংলাদেশে ফুটবলের কাছে ক্রিকেট পাত্তাই পাবে না : ফিফা সভাপতি     ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা     ভ্যাট চালানপত্র ৫ বছর সংরক্ষণ বাধ্যতামূলক করেছে এনবিআর     নবম জাতীয় সংসদের প্রশ্নোত্তর সংকলনের মোড়ক উন্মোচন প্রধানমন্ত্রীর    

উবার সার্ভিসে যুক্ত হলো হেলিকপ্টার রাইড সেবা

  অক্টোবর ০৫, ২০১৯     ২৫     ০০:২৩     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক :  মার্কিন রাইড শেয়ারিং কোম্পানি উবার টেকনোলজিস ইঙ্ক তাদের সেবায় সম্প্রতি হেলিকপ্টার রাইডের সুবিধা যোগ করেছে। বৃহস্পতিবার  আনুষ্ঠানিকভাবে এ সেবা চালুর কথা জানায় কোম্পানিটি।

প্রাথমিকভাবে নিউইয়র্কেই এ সেবা চালুর কথা ঘোষণা করে উবার। আগামী জুনে প্রিমিয়াম গ্রাহকদের জন্য এ সেবাটি সহজলভ্য হবে বলে জানায় কোম্পানিটি।

নিউইয়র্কভিত্তিক হেলিকপ্টার চার্টার কোম্পানি হেলিফিলেট শেয়ারের সহায়তায় চালু হওয়া উবারের এ সেবা গ্রহণ করতে খরচ হবে ২০০ থেকে ২২৫ মার্কিন ডলার (প্রায় ১৬ হাজার থেকে ১৯ হাজার টাকা)।

উবার জানায়, যাতায়াতকারীদের সময় বাঁচানোর লক্ষ্য নিয়ে গ্রাহকদের জন্য তারা এ সুবিধা নিয়ে এসেছে।

উবার আশা করছে, নিউইয়র্কের হেলিকপ্টার প্রকল্প তাদের প্লেন সেবা চালুর পরিকল্পনাকে বাস্তবায়নের দিকে অগ্রসর করবে।

উত্তরণবার্তা/এআর



শেখ রাসেলের জন্মদিন আজ

  অক্টোবর ১৮, ২০১৯

পুরনো খবর