লেখাপড়া করে মেধা অর্জন করতে হবে : রাষ্ট্রপতি     সন্ত্রাসী, চাঁদাবাজ, টেন্ডারবাজ, ভূমিদস্যু, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীরা সাবধান     জিসানের মুক্তির খবর ভিত্তিহীন : স্বরাষ্ট্রমন্ত্রী     বুয়েট আন্দোলনে শিবির-ছাত্রদল সক্রিয় : তথ্যমন্ত্রী     হাজিবিস মোকাবেলায় ২৭ হাজার সেনা, মৃতের সংখ্যা বেড়ে ২৩     উচ্চফলনশীল নতুন ধান উদ্ভাবন করলেন বাকৃবির ভিসি     ছেলে এবং মেয়ে শিশুর সমতা নিশ্চিতে বৈষম্যহীন অনুকূল পরিবেশ গড়ে তুলতে হবে     পুলিশের ৫৮ এএসপি পদোন্নতি পেয়ে অতিঃ পুলিশ সুপার হলেন    

জয়ে ফিরতে মরিয়া রিয়াল

  অক্টোবর ০৫, ২০১৯     ১৪     ১৩:১০     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : শিরোপা প্রত্যাশী রিয়াল মাদ্রিদ চলতি মৌসুমে লা লিগার সাত ম্যাচ শেষে পয়েন্ট তালিকার শীর্ষে আছে। তবে সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ দুই ম্যাচে ড্র আর চোট দুশ্চিন্তা বাড়াচ্ছে কোচ জিনেদিন জিদানের। তাই আজ শনিবার দ্বিতীয় স্থানে থাকা গ্রানাডার বিরুদ্ধে জয়ে ফিরতে চায় রিয়াল।

রিয়াল চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির কাছে ৩-০ হারের পরও টানা দুই ম্যাচে জিতেছিল। তাতে ধারণা করা হচ্ছিল দুঃসময় বুঝি কাটছে জিদানের। কিন্তু এরপর লা লিগায় মাদ্রিদ ডার্বিতে ড্র আর চ্যাম্পিয়ন্স লিগে ক্লাব ব্রুজের বিপক্ষে দুই গোলে পিছিয়ে পড়ে করা ড্র অস্বস্তি ফিরিয়ে এনেছে রিয়াল শিবিরে। এমন অফ-ফর্মের সঙ্গে দলটিতে যোগ হয়েছে চোট আর অসুস্থতাজনিত সমস্যা। ক্লাব ব্রুজের বিপক্ষে ম্যাচে পেটে সমস্যার কারণে বিরতির পর আর মাঠে নামেননি গোলরক্ষক থিবো কোর্তোয়া। একই সমস্যার কারণে গতকাল শুক্রবার অনুশীলনেও ছিলেন না তিনি।

তবে জিদানের বড় দুশ্চিন্তা রক্ষণভাগে। লেফটব্যাক হিসেবে কাকে খেলাবেন তা নিয়েই রয়েছে বেশ সংশয়। চোটের কারণে গতকাল মার্সেলো অনুশীলনে নামেননি। এদিকে ফেরলান মেন্ডি ও নাচো ফার্নান্দেজও চোটের কারণে খেলার বাইরে আছেন। আজ গ্রানাডার মুখোমুখি হওয়ার আগে এক্ষেত্রে জরুরি ভিত্তিতে সমস্যাটির সমাধান খুঁজে বের করতে হবে জিদানকে।

তবে এত অস্বস্তির ভিড়ে দলটির জন্য সুসংবাদও আছে। পেশির সমস্যার কারণে ব্রুজের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে খেলতে না পারা গ্যারেথ বেল ও হামেস রদ্রিগেজ ফিরেছেন অনুশীলনে।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর