লেখাপড়া করে মেধা অর্জন করতে হবে : রাষ্ট্রপতি     সন্ত্রাসী, চাঁদাবাজ, টেন্ডারবাজ, ভূমিদস্যু, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীরা সাবধান     জিসানের মুক্তির খবর ভিত্তিহীন : স্বরাষ্ট্রমন্ত্রী     বুয়েট আন্দোলনে শিবির-ছাত্রদল সক্রিয় : তথ্যমন্ত্রী     হাজিবিস মোকাবেলায় ২৭ হাজার সেনা, মৃতের সংখ্যা বেড়ে ২৩     উচ্চফলনশীল নতুন ধান উদ্ভাবন করলেন বাকৃবির ভিসি     ছেলে এবং মেয়ে শিশুর সমতা নিশ্চিতে বৈষম্যহীন অনুকূল পরিবেশ গড়ে তুলতে হবে     পুলিশের ৫৮ এএসপি পদোন্নতি পেয়ে অতিঃ পুলিশ সুপার হলেন    

দেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ : স্বরাষ্ট্রমন্ত্রী

  অক্টোবর ০৫, ২০১৯     ১৫     ১৪:১০     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা পালনের পরিবেশ রয়েছে। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। চমৎকার পরিবেশ বিরাজ করছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার সন্ধ্যায় ঢাকেশ্বরী মন্দির আয়োজিত শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রতি বছর সারা দেশে পূজামণ্ডপের সংখ্য বৃদ্ধি পাচ্ছে। জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছে। বাংলাদেশে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টানসহ সব ধর্মাবলম্বী মানুষ এখন নির্বিঘ্নে ধর্ম পালন করতে পারছে। আবার বাংলাদেশের জনগণ শান্তিপ্রিয়। ধর্ম, বর্ণ নির্বশেষে প্রত্যেকে নিজ নিজ ধর্ম পালন করে থাকেন।

শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে মন্ত্রী বলেন, প্রতিটি মণ্ডপে পুলিশ, র‌্যাব এবং সরকারের বিভিন্ন সংস্থা দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। কোনো ধরনের বিশৃঙ্খলা যেন না হয় সে বিষয়ে সতর্ক আছে আইনশৃঙ্খলা বাহিনী। এ কারণে সারা দেশে একটি চমৎকার পরিবেশ বিরাজ করছে। এতে পূজার উৎসব আরো উপভোগ্য করে তুলেছে।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর