উন্নয়নের চাকা সচল রাখতে দুর্নীতি দমনে বিকল্প নেই     ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হওয়া উচিত: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী     বিএসএফ বাংলাদেশে এসে ‘বাহাদুরি’ দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী     জরুরি অবতরণে বাধ্য হল অমিত শাহকে বহনকারী হেলিকপ্টার     মশাবাহিত রোগ নিয়ন্ত্রণে আলাদা সেল হচ্ছে : এলজিআরডি মন্ত্রী     ঐক্যফ্রন্ট রাজনীতির মাঠে বিগত যৌবনা : তথ্যমন্ত্রী     গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও টিফিনবক্স বিতরণ     মানসিকভাবে দুর্বল তরুণরাই নতুন করে জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে : মনিরুল ইসলাম    

বিএসপিএ’র বর্ষসেরা ক্রীড়া সাংবাদিক প্রথম আলোর তারেক মাহমুদ

  অক্টোবর ০৫, ২০১৯     ১৯     ২২:৫৫     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি (বিএসপিএ) আয়োজিত স্পোর্টস জার্নালিস্ট অফ দ্য ইয়ার বা বর্ষসেরা ক্রীড়া সাংবাদিক হিসেবে পুরস্কার পেয়েছেন দৈনিক প্রথম আলোর ক্রীড়া সম্পাদক তারেক মাহমুদ।
এক্সক্লুসিভ রিপোর্ট বিভাগে পুরস্কার পেয়েছেন দেশের জনপ্রিয় অনলাইন জাগোনিউজ২৪.কম-এর বিশেষ সংবাদদাতা রফিকুল ইসলাম। তিনি হয়েছেন প্রথম রানার আপ। এই বিভাগে প্রথম হয়েছেন দৈনিক প্রথম আলোর তারেক মাহমুদ। এছাড়া বিএসপিএর সদস্যদের মধ্যে বর্ষসেরা ক্রীড়া সাংবাদিক হয়েছেন দৈনিক কালের কন্ঠের বিশেষ প্রতিনিধি সনৎ বাবলা।
জমকালো বিএসপিএ নাইট অনুষ্ঠানের মাধ্যমে মনোনীতদের মধ্যে থেকে চ্যাম্পিয়ন এবং রানার আপদের নাম ঘোষণা করে তাদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।
বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ম্যাক্স গ্রুপের কর্ণধার ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন।
ক্রীড়া সাংবাদিক, ক্রীড়ালেখক এবং ফটো সাংবাদিকদের ৬টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। এর মধ্যে এক্সক্লুসিভ রিপোর্ট ২০১৮ (বদি-উজ-জামান ট্রফি) পুরস্কারের জন্য মনোনীতদের মধ্যে জাগো নিউজের বিশেষ সংবাদদাতা রফিকুল ইসলামের সঙ্গে ছিলেন দৈনিক কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি সনৎ বাবলা এবং দৈনিক প্রথম আলোর ক্রীড়া বিভাগের প্রধান তারেক মাহমুদ।
উত্তরণবার্তা/অআ



পুরনো খবর