২৯৯ যাত্রী নিয়ে সৌদিগামী উড়োজাহাজের ঢাকায় জরুরি অবতরণ     পরীবাগে বিভিন্ন প্রজাতির বন্যপ্রাণীর ২৮৮টি ট্রফিসহ চামড়া উদ্ধার     মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার বিকল্প নেই : রেজাউল করিম     সিরিয়া থেকে ইরাকে ঢুকছে মার্কিন বাহিনী     ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশন ঘোষণায় মিষ্টি বিতরণ     যমুনায় ইলিশ ধরায় ২১ জেলের কারাদণ্ড     দেশের সব উপজেলায় কমিউনিটি ভিশন সেন্টার স্থাপন করা হবে : স্বাস্থ্যমন্ত্রী     জেদ্দায় চ্যান্সরি ভবন নির্মাণ করবে বাংলাদেশ    

ফিলিপসের আল্ট্রা স্লিম মনিটর

  অক্টোবর ০৮, ২০১৯     ২৬     ১১:৫৬     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে এসেছে ফিলিপসের আল্ট্রা স্লিম ডিজাইনের আল্ট্রা ওয়াইড-কালার প্রযুক্তির মনিটর। ২৪৫সি৭কিউজেএসবি মডেলের নতুন এই মনিটরটি বাজারে এনেছে বাংলাদেশে ফিলিপসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

মাত্র ৫.২ মিলিমিটার পাতলা এই মনিটরটি ২৪ ইঞ্চি স্ক্রিনের ফুল-এইচডি আইপিএস ডিসপ্লে সমৃদ্ধ। আইপিএস প্রযুক্তির হওয়ায় মনিটরটির ছবির রঙের গুণগত মান হবে আরো নিখুঁত। এছাড়া আল্ট্রা ওয়াইড-কালার প্রযুক্তি থাকায় বিনোদন, ছবি বা কাজের মান দেখাবে অনেক বেশি জীবন্ত ও প্রাণবন্ত।

পেশাগত অথবা ফ্রিল্যান্সার যারা ছবি বা ভিডিও এডিট করে থাকেন তাদের জন্য মনিটরটি বিশেষভাবে উপযোগী। অত্যন্ত পাতলা মনিটরটির বেজেল মাত্র ২.৫ মিলিমিটার। ছবিকে আরো বেশি যথাযথ করতে এতে আছে ১৬.৭ মিলিয়ন কালার, স্মার্ট ইমেজ এবং স্মার্ট কনট্রাস্ট, যার রেশিও ২০,০০০,০০০:১।

মেটাল ফিনিশের এই মনিটরটিতে সংযোগের সুবিধা হিসেবে আছে ভিজিএ, এইচডিএমআই এবং ডিসপ্লে পোর্ট। ৩ বছরের বিক্রয়োত্তর সেবা সুবিধাসহ মনিটরটির মূল্য ২০ হাজার টাকা। আরো জানতে ভিজিট: https://globalbrand.com.bd।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর