হাঁড়িভাঙা আমের বাগান সবার নজর কাড়ছে     কমেছে দূষণ, সেজেছে প্রকৃতি     বাজেট অধিবেশন: সংসদের কর্মকর্তা-কর্মচারীরা থাকবেন কোয়ারেন্টিনে     দেশে আটকে পড়া ইতালি প্রবাসীদের জন্য বিশেষ ফ্লাইট     করোনা দেখালো সংক্রামক রোগ কোনো সীমান্ত চেনে না     স্বাভাবিক হতে শুরু করেছে ইতালি     গবেষণা: উচ্চ রক্তচাপের রোগীদের করোনায় মৃত্যুর ঝুঁকি দ্বিগুণ     বিশ্ব পরিবেশ দিবস আজ    

ফিলিপসের আল্ট্রা স্লিম মনিটর

  অক্টোবর ০৮, ২০১৯     ৬৮     ১১:৫৬     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে এসেছে ফিলিপসের আল্ট্রা স্লিম ডিজাইনের আল্ট্রা ওয়াইড-কালার প্রযুক্তির মনিটর। ২৪৫সি৭কিউজেএসবি মডেলের নতুন এই মনিটরটি বাজারে এনেছে বাংলাদেশে ফিলিপসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

মাত্র ৫.২ মিলিমিটার পাতলা এই মনিটরটি ২৪ ইঞ্চি স্ক্রিনের ফুল-এইচডি আইপিএস ডিসপ্লে সমৃদ্ধ। আইপিএস প্রযুক্তির হওয়ায় মনিটরটির ছবির রঙের গুণগত মান হবে আরো নিখুঁত। এছাড়া আল্ট্রা ওয়াইড-কালার প্রযুক্তি থাকায় বিনোদন, ছবি বা কাজের মান দেখাবে অনেক বেশি জীবন্ত ও প্রাণবন্ত।

পেশাগত অথবা ফ্রিল্যান্সার যারা ছবি বা ভিডিও এডিট করে থাকেন তাদের জন্য মনিটরটি বিশেষভাবে উপযোগী। অত্যন্ত পাতলা মনিটরটির বেজেল মাত্র ২.৫ মিলিমিটার। ছবিকে আরো বেশি যথাযথ করতে এতে আছে ১৬.৭ মিলিয়ন কালার, স্মার্ট ইমেজ এবং স্মার্ট কনট্রাস্ট, যার রেশিও ২০,০০০,০০০:১।

মেটাল ফিনিশের এই মনিটরটিতে সংযোগের সুবিধা হিসেবে আছে ভিজিএ, এইচডিএমআই এবং ডিসপ্লে পোর্ট। ৩ বছরের বিক্রয়োত্তর সেবা সুবিধাসহ মনিটরটির মূল্য ২০ হাজার টাকা। আরো জানতে ভিজিট: https://globalbrand.com.bd।

উত্তরণবার্তা/এআর



বিশ্ব পরিবেশ দিবস আজ

  জুন ০৫, ২০২০     ১৫

পুরনো খবর