বাজেট অধিবেশনের আগেই সব এমপির করোনা টেস্ট     অধিনায়কের যে সব গুণ থাকা উচিত জানালেন সৌরভ     হোয়াইট হাউসের চারপাশে প্রায় ২ মাইল ব্যারিকেড     আগামী দুই দিন বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে     রোববার থেকে নতুন নিয়মে লকডাউন     মরিয়ম বেগমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     মশার লার্ভা পাওয়ায় ৮ বাড়ির মালিককে ডিএনসিসির ৫৯ হাজার টাকা জরিমানা     সাহারা খাতুন অসুস্থ হয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি    

মাঠেই মারা গেলেন পাকিস্তানি আম্পায়ার

  অক্টোবর ০৮, ২০১৯     ৮০     ১৮:৩২     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : পেশাদারী জীবনে ছিলেন মূলত একজন গরু ব্যবসায়ী। নিজের খামারের গরু লালন পালন ও মাংস বেচেই জীবন চলে যে ভালোভাবে। তবে ক্রিকেটের মায়া ছাড়তে পারেননি কখনোই।
তাই হয়তো ক্রিকেট মাঠেই শেষ নিশ্বাসটাও ত্যাগ করেছেন পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ, স্বনামধন্য আম্পায়ার নাসিম শেখ। মাঠের মধ্যে হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করেছেন তিনি।
ঘটনা গত সোমবারের। পাকিস্তানের ক্লাব পর্যায়ে লইয়ার’স টুর্নামেন্টে আম্পায়ারিং করছিলেন নাসিম শেখ। হুট করেই হার্ট অ্যাটাক করে মাটিতে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় নিকটস্থ হাসপাতালে। সেখানে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।
টুর্নামেন্টের আয়োজকদের পক্ষ থেকে বলা হয়েছে, ‘ম্যাচ চলাকালীন সময়ে মাঠেই লুটিয়ে পড়েন নাসিম শেখ। তড়িঘড়ি করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই তার মৃত্যু ঘটে।’
মৃত্যুর কারণ হিসেবে ডাক্তাররা হৃদরোগের কথা উল্লেখ করেছেন। তবে নাসিম শেখের পারিবারিক সুত্রে জানা গিয়েছে সবশেষ এনজিওগ্রাফিতে হৃৎপিণ্ডে কোন অস্বাভাবিকতা ধরা পড়েনি নাসিম শেখের।
উত্তরণবার্তা/অআ



পুরনো খবর