প্রাইজবন্ডের ড্র : প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৯৬২৩০৭     করোনা রোগীর নমুনা সংগ্রহে বিশ্বের প্রথম রোবট     কক্সবাজার পৌর এলাকা রেড জোন ঘোষণা     ২১ জুন বলয়গ্রাস সূর্যগ্রহণ     যুগ্ম-সচিব পদে ১২৩ উপ‌স‌চিবের পদোন্নতি     মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনায় ১৪ দল     আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     অ্যাপে এডিস মশার প্রজননস্থলের ডাটাবেস সংরক্ষণ করবে ডিএনসিসি    

সুপার লিগে বিমান-নৌ-সেনাবাহিনীর জয়

  অক্টোবর ০৮, ২০১৯     ৪৬     ২৩:৩৯     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ‘ওয়ালটন রেফ্রিজারেটর ১৬তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ-২০১৯ সুপার লিগ’ এর দ্বিতীয় দিনের খেলা মঙ্গলবার অনুষ্ঠিত হয়। দ্বিতীয় দিনে জয় পেয়েছে বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ।

বাংলাদেশ জেলের বিপক্ষে জয় পায় বিমান বাহিনী। বাংলাদেশ পুলিশ জয় পায় ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের বিপক্ষে। সেনাবাহিনী জিতেছে বর্ডার গার্ড বাংলাদেশের বিপক্ষে। আর নৌবাহিনী জয় পেয়েছে আজাদ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে।

১৫টি দল নিয়ে গেল মাসে শুরু হয়েছিল ১৬তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ-২০১৯। সেখান থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে ৮টি দল উঠেছে সুপার লিগে। দলগুলো হল বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ জেল, আজাদ স্পোর্টিং ক্লাব ও ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব।

দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে মঙ্গলবার  থেকে শুরু হয়েছে সুপার লিগ। সুপার লিগে মোট ২৮টি ম্যাচ হবে। ৭ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে সুপার লিগের ম্যাচগুলো। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দলটি চ্যাম্পিয়ন হবে। তবে এই লিগে জাতীয় দলের কোনো খেলোয়াড় অংশ নেয়নি। তারা আসন্ন সাফ গেমসে সামনে রেখে নিজেদের প্রস্তুত করছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর