কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম     রোটেশন পদ্ধতিতে চলবে লঞ্চ     প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা     ভিডিও কনফারেন্সে ১৮ বিচারপতির শপথ আজ     প্রথমবারের মতো একই মাসে চন্দ্র ও সূর্যগ্রহণ     বিশ্বে করোনায় আক্রান্ত ৬০ লাখ ছাড়ালো     ডব্লিউএইচও’র সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন ট্রাম্প     পদ্মাসেতুর সাড়ে ৪ হাজার মিটার দৃশ‌্যমান হবে আজ    

ওমানকে ৫-১ ব্যবধানে হারাল বাংলাদেশের যুবারা

  অক্টোবর ০৯, ২০১৯     ৪৭     ১২:২৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ জিতে জুনিয়র বিশ্বকাপের কোয়ালিফায়ার ও এশিয়া কাপের প্রস্তুতিটা ভালোভাবে শুরু করল বাংলাদেশের যুবারা। গতকাল মঙ্গলবার ওমান অনূর্ধ্ব-২১ দলকে ৫-১ ব্যবধানে হারায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।
 
মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচের প্রথম কোয়ার্টারে অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার ও আরশাদ হোসেনের ফিল্ড গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। এরপরে দ্বিতীয় কোয়ার্টারে সোহানুর রহমান সবুজের পেনাল্টি কর্নারে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আশরাফুলরা।

দ্বিতীয়ার্ধে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেনের গোলে বড় জয় নিশ্চিত করে বাংলাদেশের যুবারা। ৪২ মিনিটে ওমানের হয়ে একমাত্র ফিল্ড গোল করেন রাশেদ আল ফাজারি।

এর আগে সিরিজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন।

উত্তরণবার্তা/এআর



ক্রিকেট রেকর্ড থেকে

  মে ৩০, ২০২০     ৩৪

পুরনো খবর