২৯৯ যাত্রী নিয়ে সৌদিগামী উড়োজাহাজের ঢাকায় জরুরি অবতরণ     পরীবাগে বিভিন্ন প্রজাতির বন্যপ্রাণীর ২৮৮টি ট্রফিসহ চামড়া উদ্ধার     মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার বিকল্প নেই : রেজাউল করিম     সিরিয়া থেকে ইরাকে ঢুকছে মার্কিন বাহিনী     ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশন ঘোষণায় মিষ্টি বিতরণ     যমুনায় ইলিশ ধরায় ২১ জেলের কারাদণ্ড     দেশের সব উপজেলায় কমিউনিটি ভিশন সেন্টার স্থাপন করা হবে : স্বাস্থ্যমন্ত্রী     জেদ্দায় চ্যান্সরি ভবন নির্মাণ করবে বাংলাদেশ    

চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নৌকাডুবিতে বাবা-ছেলের মরদেহ উদ্ধার

  অক্টোবর ০৯, ২০১৯     ২৪     ১২:৫৮     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকাডুবির ২৪ ঘণ্টা পর নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। আজ বুধবার সকাল ৮টার দিকে নিখোঁজ হওয়ার সদর উপজেলার বান্নাপাড়ায় নদীর কিনারা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

শিবগঞ্জ উপজেলার ১৩ রশিয়া দক্ষিণ পাঁকা গ্রামের শাহাবুদ্দিন আহম্মেদ (৪৭) ও ছেলে আব্দুল্লাহ (৮) মঙ্গলবার সকালে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়। ফায়ার সার্ভিসের ডুবুরিদল রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও তাদের সন্ধান পায়নি। আলোস্বল্পতার কারণে ফায়ার সার্ভিসের ডুবুরিদলটি অভিযান বন্ধ রাখে।

আজ বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বান্নাপড়া নামক স্থানে পদ্মা নদীর কিনারা থেকে ভাসমান অবস্থায় শাহাবুদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়। এর কিছুক্ষণ পরে প্রায় ৫০০ গজ দূরে ছেলে আব্দুল্লাহর মরদেহ উদ্ধার করা হয় বলে জানান পাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, ৮ নম্বর ওয়ার্ড সদস্য তোরিকুল ইসলাম ও ৩ নম্বর ওয়ার্ড সদস্য রমজান আলী।

মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে বাবা-ছেলে নৌকাডুবিতে নিখোঁজ হয়েছিলেন।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর