প্রাইজবন্ডের ড্র : প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৯৬২৩০৭     করোনা রোগীর নমুনা সংগ্রহে বিশ্বের প্রথম রোবট     কক্সবাজার পৌর এলাকা রেড জোন ঘোষণা     ২১ জুন বলয়গ্রাস সূর্যগ্রহণ     যুগ্ম-সচিব পদে ১২৩ উপ‌স‌চিবের পদোন্নতি     মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনায় ১৪ দল     আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     অ্যাপে এডিস মশার প্রজননস্থলের ডাটাবেস সংরক্ষণ করবে ডিএনসিসি    

কুষ্টিয়ায় সোনার বারসহ যুবক আটক

  অক্টোবর ০৯, ২০১৯     ৫১     ১৩:০৬     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কুষ্টিয়ায় জে আর পরিবহনের একটি বাস থেকে রিপন (২৯) নামের  এক যুবকের দেহ তল্লাশি করে সাতটি সোনার বার উদ্ধার করেছে বিজিবি। আটক রিপন টাঙ্গাইলের মির্জাপুর এলাকার খোরশেদ আলমের ছেলে।

আজ বুধবার ভোর ৫টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কাতলামারি এলাকা থেকে এসব সোনার বারসহ আটক করা হয় ওই যুবককে।

বিজিবি-৪৭ কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক মো. রফিকুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জে আর পরিবহনে করে সাতটি সোনার বার মেহেরপুরে পাচার হবে তাদের কাছে এমন গোপন খবর আসে।

এ খবরের ভিত্তিতে সন্দেহভাজন রিপন নামে ওই যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে সাতটি সোনার বার উদ্ধার করা হয়। আটক যুবকের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান ওই বিজিবি কর্মকর্তা।  

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর